শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১০ মে, ২০২৩, ০৪:২৩ দুপুর
আপডেট : ১০ মে, ২০২৩, ০৪:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইউক্রেনের বাখমুতে রকেট হামলায় এএফপির সাংবাদিক নিহত

সাজ্জাদুল ইসলাম: ইউক্রেনের পূর্বাঞ্চলের বাখমুতে রকেট হামলায় এএফপির একজন সাংবাদিক নিহত হয়েছেন। ২০২২ সালের ২৪ ফেব্রুয়ারি রাশিয়া ইউক্রেনে হামলা শুরুর পরের দিন তিনি আরমান সলদিন নামের এ সাংবাদিক ইউক্রেনে চলে যান খবর সংগ্রহের জন্য। তিনি হলেন ইউক্রেনে নিহত ১৬তম সাংবাদিক। এএফটি

খবরে বলা হয়েছে, গত মঙ্গলবার ইউক্রেনের সেনাদের সঙ্গে বাখমুতে যাওয়ার সময় রুশ বাহিনীর নিক্ষিপ্ত গ্রাদ রকেট হামলায় তিনি নিহত হন। বিকেল ৪টা ৩০ মিনিটে এ হামলা হয়।

এসআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়