শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৮ মে, ২০২২, ১১:২৭ দুপুর
আপডেট : ০৮ মে, ২০২২, ১১:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভিজ্ঞতা ছাড়াই এসিআইতে চাকরি

চাকরি ডেস্ক: অ্যাডভান্স কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ফিল্ড পর্যায়ে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে পারবেন। ঢাকা পোস্ট

পদের নাম : ফিল্ড মার্কেটিং এক্সিকিউটিভ। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস। তবে এসএসসি পর্যায়ে সায়েন্স থাকতে হবে। 

বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে। প্রার্থীর বয়স ৩২ মধ্যে থাকতে হবে।

যেসব কাগজপত্র লাগবে : সরাসরি সাক্ষাৎকারের দিন সিভি, সদ্য তোলা কালার ছবি, ন্যাশনাল আইডি কার্ড ও শিক্ষা সনদ সঙ্গে আনতে হবে। 

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। এছাড়াও প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুয়েটি, ইনস্যুরেন্স, সেলস ইনসেন্টিভ, বিদেশ ভ্রমণের সুবিধা প্রদান করা হবে।

আবেদনের সময় : ১৩ ও ১৪ মে, ২০২২ (সকাল ১০ থেকে দুপুর ২ টা পর্যন্ত)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়