শিরোনাম

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ১১:৫৪ রাত
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৩:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গ্রামেও স্বাস্থ্যসেবা পাচ্ছে সাধারন মানুষ: স্বাস্থ্য সচিব

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ : অভূতপূর্ব স্বাস্থ্যসেবা জনমানুষের দোড়গোড়ায় পৌছে দিতে সরকারের বিভিন্ন কার্যক্রমে সাধারন সুফল ভোগ করছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ড.মুঃ আনোয়ার হোসেন তিনি আরও বলেন একজন মূমুর্ষ  রোগী ডাক্তারের সেবা ভোগ করার সময় ভালো আচরন পেলে রোগী অর্ধেক সুস্থ্যবোধ করে। 

মনে প্রাণে প্রশান্তি অনুভব করে। ভালোবাসা মানবিকত আচরন দিয়ে সেবা দিতে জোড় তাগিদ দেন। এসময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চলমান চিকিৎসাসেবা কার্যক্রম আরও গতিশীল করে সাধারন মানুষেকে সেবাদানে অগ্রণী ভূমিকা রাখতে আহবান জানান।  

সভায় বিশেষ অতিথির বক্তব্যে স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি বলেন সরকারী সেবা প্রদানে কোন প্রকার অনিয়ম, হয়রানি ও অসৌজন্যমূলক আচরণ করা থেকে বিরত থাকতে হবে। কেউ দায়ী হলে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

ময়মনসিংহ জেলার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা ২৪ নভেম্বর ( বৃহস্পতিবার) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সভা কক্ষে  অনুষ্ঠিত হয়েছে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে  ছিলেন স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য সেবা বিভাগের মহাপরিচালক (ডিজি)  অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম।  

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ গোলাম কিবরিয়া।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক প্রশাসন অধ্যাপক শামিউল ইসলাম, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.আব্দুল কাদের, বিভাগীয় পরিচালক (স্বাহ্য) ডা. শফিউর রহমান, সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম ও হাসপাতালের উপ-পরিচালক ডা.ওয়ায়েজ উদ্দিন ফরাজী এ সময় সভায় অংশগ্রহণ করেন ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্মরত চিকিৎসকবৃন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগণ ও জেলার স্বাস্থ্য বিভাগের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা চিকিৎসক, মমেকহার স্বাস্থ্য সেবিকাবৃন্দ - স্বাহ্য সেবা বিভাগের  প্রতিনিধিগণ।

হাসপাতালের সার্বিক পরিস্থিতি পরির্দশনে সন্তোষ প্রকাশ করেন। সেবা কার্যক্রম বেগবান করে চলমান সেবা অব্যাহত রাখতে সুদৃষ্টি  রাখার আহবান জানান।

প্রতিনিধি/এএইচ

  • সর্বশেষ