শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৬:৪০ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৬:৪২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা ন্যাশনাল মেডিকেল হাসপাতালের ব্যবস্থাপনা বোর্ডের জ্যেষ্ঠ সদস্য হলেন জবি উপাচার্য

অপূর্ব চৌধুরী: [২] শনিবার বিশ্ববিদ্যালয় সূত্রে বিষয়টি জানা যায়। এর পূর্বে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে ৩০ এপ্রিল একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। 

[৩] ২০ সদস্যবিশিষ্ট কমিটিতে চেয়ারম্যান হিসেবে ঢাকা-৬ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাঈদ খোকন এবং ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের নির্বাহী পরিচালক সদস্য সচিব  মনোনীত হয়েছেন। 

[৪] পাশাপাশি কমিটিতে একজন ভাইস চেয়ারম্যান ও ১৭জন সদস্য রয়েছেন। এর মধ্যে জবি উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম পদাধিকারবলে ১নং (জ্যেষ্ঠ) সদস্য। 

[৫]  মেয়াদউত্তীর্ণ হওয়ায় ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের ব্যবস্থাপনা কমিটি পুনর্গঠন করা হয়েছে। কমিটি হাসপাতাল সুষ্ঠুভাবে পরিচালনার জন্য যাবতীয় কার্য সম্পাদন করবেন। পাশাপাশি হাসপাতালের আয়-ব্যয় সমূহ নিয়ন্ত্রণ এবং নিয়মিতকরণ, হাসপাতাল সম্প্রসারণ ও আধুনিকীকরণ সংক্রান্ত কার্যক্রম পরিচালনা ও একটি উপযুক্ত খসড়া প্রণয়নে কাজ করবেন। 

[৬] প্রসঙ্গত, জবি উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এ বছরের জানুয়ারিতে এশিয়াটিক সোসাইটির নির্বাচনে চতুর্থ সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হওয়ার পাশাপাশি গত ৪ ডিসেম্বর বাংলাদেশ  বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের খণ্ডকালীন সদস্য মনোনীত হন। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়