শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৩:৪৫ রাত
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৩:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এক্সটেন্ডেড প্রডিউসার রেসপন্সিবিলিটি বিষয়ক সেমিনার

মোস্তাকিম স্বাধীন: [২] রাজধানীর হাটখোলাস্থ এফবিসিসিআই ইনোভেশন অ্যান্ড রিসার্চ সেন্টার ভবনে সোমবার এ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বন ও জলাবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়য়ের সচিব ফারহিনা আহমেদ।

[৩] সচিব বলেন, বর্জ্য ব্যবস্থাপনার বিষয়টি আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এক্সটেন্ডেড প্রডিউসার রেসপন্সিবিলিটি (ইপিআর) পরিবেশ দূষণ রোধে ইতিবাচক ভূমিকা রাখবে ।

[৪] সেমিনারে ব্যবসায়ী শিক্ষাবিদ ও গবেষকেরা বিষয়টির উপর নীতি নির্ধারণী দিকগুলো তুলে ধরেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়