শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ০৯ জুন, ২০২৩, ১১:৫৮ রাত
আপডেট : ১০ জুন, ২০২৩, ১২:০১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালদ্বীপে জন্মদিন পালন করলেন নিপুণ

মনিরুল ইসলাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক  নিপুণ। ৯ জুন তার জন্মদিন।।

এবার অপূর্ব নৈসর্গিক দ্বীপরাষ্ট্র মালদ্বীপে জন্মদিন পালন করছেন। সাথে তার তনয়া তানিশা। প্রাকৃতিক পরিবেশে সিয়াম ওয়ার্ল্ড দ্বীপে মা ও মেয়ে জন্মদিনের আনন্দে দিন কাটাচ্ছেন।

নিপুণ বলেন, এবারের জন্মদিনে আমাকে সারপ্রাইজ দিতে  আমেরিকা থেকে দেশে এসে   মালদ্বীপ নিয়ে এসেছে আমার প্রিয়জন আমার একমাত্র মেয়ে তানিশা।

নিপুণ  জানান,  আমরা দুজনে ৭ জুন মালদ্বীপে এসেছি। ফিরবো ১১ জুন। আমরা মা-মেয়ে  উপভোগ করছি মালদ্বীপের  সিয়াম ওয়ার্ল্ড দ্বীপ। দারুন সময় কাটছে।।

নিপুণ জানান, মালদ্বীপ ভ্রমণের ড্রেস, জুতাও কিনে দিয়েছে তানিশা। জন্মদিনের সকালে ফ্লোটিং ব্রেকফাস্ট বিল দিয়েছে তানিশা। সন্ধ্যায়  জন্মদিনের স্পেশাল কেকটি কাটলাম আমরা।  জন্মদিনে এতোটা ভালোবাসা পেয়ে মা হিসেবে সত্যিই আমি আপ্লুত।  অন্য রকমের এক ভালোবাসা। মা হিসেবে আমি তৃপ্ত।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ রাশিয়ার মস্কো ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনার পর বেশ কয়েক বছর আমেরিকায় ছিলেন। সেখান থেকে দেশে ফিরে তিনি চলচ্চিত্রের পা রাখেন । নায়িকা হয়ে অভিষক হয় তার। দাপটের সাথে প্রয়াত মান্নার সাথে জুটি বেঁধে পর্দায় অভিষেক হয় নিপুণের। 'রিকসাওয়ালার প্রেম'  সিনেমাটি ব্যবসা সফল একটি সিনেমা।

তার বড় বোন পলিন ইংল্যান্ড প্রবাসী ডাক্তার ও কণ্ঠশিল্পী। অভিনয় ও মডেলিংয়ের বাইরে নিপুণ টিউলিপ নেইলস অ্যান্ড স্পা নামের একটি বিউটি পার্লারের কর্ণধার তিনি।  বর্তমানে তিনি  অভিনয়, মডেলিং, ব্যবসার পাশাপাশি  শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সম্পাদনা: মারুফ হাসান

  • সর্বশেষ
  • জনপ্রিয়