শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ২৪ মে, ২০২৩, ০৬:১৪ বিকাল
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৪:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১৫ বছর পর নিজ গ্রামে চিত্রনায়ক ফেরদৌস, ভক্তদের উপচেপড়া ভিড়

চিত্রনায়ক ফেরদৌসকে ফুলেল অভ্যর্থনা

তাসীন তিহামী, তিতাস (কুমিল্লা): ঢাকা থেকে বুধবার বেলা ১২টায় কুমিল্লার তিতাসের কাপাশকান্দি গ্রামে এসে পৌঁছেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। প্রিয় নায়ককে একনজর দেখতে ভক্তদের উপচেপড়া ভিড় চোখে পড়ে। এসময় গ্রামবাসী ও তার পিতার প্রতিষ্ঠিত কাপাশকান্দি মডেল একাডেমীর শিক্ষার্থীরা তাকে ফুলেল অভ্যুর্থনা জানায়। 

এসময় আশেপাশের গ্রাম থেকে বিভিন্ন বয়সের নারী-পুরুষ বিদ্যালয়ের মাঠে এসে জড়ো হয়। বর্তমানে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ কাপাশকান্দি মডেল একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বপালন করছেন। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ আরো ৩টি নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত বিষয়ে তিনি দীর্ঘ ১৪/১৫ বছর পর নিজ গ্রামে আসেন। প্রায় সাড়ে ৩ ঘন্টা উপস্থিত থেকে স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া শেষ করেন। এর মাঝে একাডেমী সংলগ্ন পারিবারিক কবরস্থান জিয়ারত করেন। পরে উৎসুক জনতার সাথে মিশে সকলকে ছবি ও ভিডিও করার সুযোগ দেন। শিক্ষার্থীদের সাথেও তিনি গল্পে মেতে উঠেন। বিশেষ করে চিত্রনায়ক ফেরদৌসের নানা বাড়ি রাজাপুরেও গিয়েও আত্মীয়-স্বজনদের খোঁজ খবর নেন। 

স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার চাচাদের ইচ্ছা পোষণে আমি প্রতিষ্ঠানটির সভাপতির দায়িত্ব গ্রহণ করেছি। এলাকার উন্নয়নের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানটি আপডেট করা প্রয়োজন। সরকার আমাকে একটি বড় দায়িত্ব দিয়েছে, আমি মাঝে মাঝে এখানে আসবো, তবে সেটা স্কুলের স্বার্থে। 

কুমিল্লা-২ আসনে সংসদ নির্বাচনে আপনার নাম শোনা যাচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন সামাজিক কাজে এসেছি। যখন পলিটিক্যাল কাজে আসবো তখন নির্বাচন সংক্রান্ত কথা বলবো।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়