শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৪:৩৮ দুপুর
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০২:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাস্তায় পত্রিকা বিক্রি করছেন সাফা কবির!

পত্রিকা বিক্রি করছেন সাফা কবির

শিমুল চৌধুরী ধ্রুব: ঢাকায় রাস্তায় হেটে হেটে পত্রিকা বিক্রি করতে দেখা গেছে অভিনেত্রী সাফা কবিরকে! পত্রিকা বিক্রির জন্য পাঠকের দৃষ্টি আকর্ষণ করতে ‘গরম খবর, তাজা খবর, মাত্র ১০ টাকায় দেশ-বিদেশের হট নিউজ পড়ে ফেলুন’- এমন সব সংলাপ আওড়ে হকারি করছেন তিনি।  ৩০ মার্চ দুপুরে রাজধানী উত্তরার রাজলক্ষ্মী শপিং মলের পাশে প্রধান সড়ক ও আশপাশের ফুটওভার ব্রিজের উপর এমন চিত্র দেখা গেছে।

এ দৃশ্য প্রথমবার দেখলে যে কেউ ভড়কে যাবেন, বিশ্বাসই হবে না যে তিনি সাফা কবির। শতশত মানুষের ভিড়ে বেশিরভাগ মানুষই চিনতে পারেননি তাকে! মূলত এদিন ‘খবরের ফেরিওয়ালা’ নামের একটি নাটকের শুটিং করছিলেন তিনি। এটি পরিচালনা করছিলেন নাট্য নির্মাতা অনন্য ইমন।

আহমেদ তাওকীরের চিত্রনাট্যে এ নাটকে সাফার সঙ্গে আরও অভিনয় করছেন ইয়াশ রোহান। নাটকটিতে তিনি একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন। নির্মাতা জানান, পত্রিকার পাতা খুললেই চারপাশে শুধু নেতিবাচক খবর উঠে আসে। পাঠকের পাশাপাশি খবর সংগ্রহ ও পাঠকের কাছে পৌঁছে দেওয়া মানুষরাও এসব নেতিবাচক খবরে নাভিশ্বাস প্রায়। তারা দিনশেষে ইতিবাচক শান্তির খবর খুঁজে বেড়ান। এমন ইতিবাচক বার্তা থাকছে ‘খবরের ফেরিওয়ালা’তে।

এর মধ্যে ঘটনাক্রমে ক্রাইম রিপোর্টার ও হকারের মধ্যে বিভিন্ন ঘটনায় সখ্যতা গড়ে ওঠে। তাদের পরিচয় ও কথোপকথনে বেরিয়ে আসে চাঞ্চল্যকর কিছু তথ্য! ঘটতে থাকে বিভিন্ন ঘটনা। চারপাশের এমন বাস্তব চিত্র উঠে আসবে নাটকটিতে।

এসসিডি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়