শিরোনাম
◈ সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের ◈ শুক্রবারের সহিংসতায় ঢাকায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ জনে ◈ এটা অবশ্যই কারফিউ, এটা নিয়ম অনুযায়ীই হবে এবং সেটা শুট অ্যাট সাইট হবে: ওবায়দুল কাদের ◈ কারফিউ’র পরিপত্র জারি ◈ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের ◈ ওবায়দুল কাদের কারফিউ জারি প্রসঙ্গে যা বললেন ◈ সারা দেশে কারফিউ জারি, সেনা মোতায়েনের সিদ্ধান্ত ◈ নরসিংদীর কারাগারে হামলার পর বের হয়ে গেছে কয়েকশ কয়েদি ◈ বাংলাদেশে সহিংসতা ও মৃত্যুর ঘটনায় জাতিসংঘের উদ্বেগ ◈ রাজধানীর উত্তরা, মোহাম্মদপুর, বাড্ডাসহ বিভিন্ন এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৮:৫১ রাত
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৮:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

`জ্বীন' টিজার প্রকাশ, ঈদে মুক্তি পাবে

জ্বীন

মনিরুল ইসলাম: জাজ মাল্টিমিডিয়ার 'জ্বীন' এর ৫৮ সেকেন্ডের টিজার প্রকাশ করেছে। আজ সোমবার টিজারটি প্রকাশ করা হয়। এতে বলা শুরু বলা হয়েছে, সাইন্সের ব্যাখ্যা যেখানে শেষ ধর্মের ব্যাখ্যা সেখান থেকে শুরু...। ভৌতিক ঘরানার এ সিনেমাটি শুটিং শুরু হয় ২০১৯ সালে।

টিজারটি অল্প সময়েই সাড়া ফেলেছে। ছবিটি আগামি ঈদুল ফিতরের (রোজার ঈদ) মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এই ছবিতে বিজ্ঞাপন ও টিভি অভিনেতা সজলের সাথে জুটি বেঁধেছেন এ সময়ের আলোচিত ও জনপ্রিয় নায়িকা পূজা চেরি।ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন  নায়ক রোশান, মুন, সুজাতা প্রমুখ। 

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত, অভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী পরিচালিত এ ছবিতে  বড় পর্দার দর্শকরা দেখতে পাবেন সজল-পূজার নয়া কেমিস্ট্রি।

জাজের কর্ণধার আব্দুল আজিজ  বলেন, সজল একজন খুব ভাল অভিনেতা । আর 'জ্বীন' সিনেমায় সে দুর্দান্ত অভিনয় করেছে । 

তিনি বলেন, জ্বীন সিনেমার মাধ্যমে সজল তার দ্বিতীয় ইনিংস শুরু করছে । আর আমাদের বিশ্বাস দ্বিতীয় ইনিংসের মাধ্যমেই জ্বীন সিনেমা দিয়ে সে ছক্কা মারবে। ঈদুল ফিতর, ২০২৩ এর সিনেমা জ্বীন।

এদিকে, সজল বলেন, ‘জ্বীন’-এর গল্প আমাকে ভীষণভাবে স্পর্শ করেছে।ঈদে দর্শকরা দেখতে পারবেন। জ্বীনের গল্প নির্মাণ দুটোই ভালো। এখানে হাসি আনন্দ কান্না ভয় রোমান্স সবকিছু আছে।  আমার বিশ্বাস  জ্বীন সিনেমা দর্শকদের ভালো লাগবে।

এমআই/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়