শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৭:৫৫ বিকাল
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১৩ বছর পর ঢাকাই সিনেমায় মিঠুন

শিমুল চৌধুরী ধ্রুব: বাংলাদেশের প্রখ্যাত নির্মাতা আমজাদ হোসেনের ‘গোলাপি এখন বিলাতে’ সিনেমায় অভিনয় করেছিলেন ভারতের তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তী। এটিই এখন পর্যন্ত তার অভিনীত সর্বশেষ ঢাকাই সিনেমা। নতুন খবর হচ্ছে, ১৩ বছর পর আবারো ঢাকার নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সিনেমাটির নাম ‘হিরো’। আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে এটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। এমনটা জানিয়েছেন চিত্রনাট্যকার নিজেই।

সামাজিক মাধ্যম ফেসবুকে আবদুল্লাহ জহির বাবু লেখেন, ‘আমার লেখক জীবনের দারুণ একটা উল্লেখযোগ্য দিন আজ। উপমহাদেশের বিখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্ব, চলচ্চিত্র নায়ক, মিঠুন চক্রবর্তী আমার লেখা ‘হিরো’ সিনেমার ন্যারেশন শুনে বললেন, ‘ব্রিলিয়ান্ট, দারুণ! এই সিনেমা আমি করবো’।

তিনি আরও লিখেন, ‘ধন্যবাদ এইচ.কে.এস ইন্ডাট্রিজ লিমিটেড, আমাকে এই সুযোগটা করে দেবার জন্য। ধন্যবাদ পরিচালক কামরুজ্জামান রোমানকে, আমার উপর বিশ্বাস রাখার জন্য। আসছে ‘হিরো’।

১৯৮৭ সালে শক্তি সামন্ত পরিচালিত যৌথ প্রযোজনার সিনেমা ‘অবিচার’র মাধ্যমে প্রথম ঢাকাই সিনেমায় অভিনয় করেন মিঠুন। এর ২৩ বছর পর আমজাদ হোসেনের ‘গোলাপি এখন বিলাতে’ সিনেমাতে অভিনয় করেন তিনি।

এসসিডি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়