শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১২:৪৫ দুপুর
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০২:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদালতে শাকিব খান

শিমুল চৌধুরী ধ্রুব: মানহানির অভিযোগ এনে রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গেছেন ঢাকাই ছবির অভিনেতা শাকিব খান। বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা ১১টার দিকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হন তিনি।

এর আগে চলচ্চিত্র প্রযোজক দাবি করা রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে থানায় যান শাকিব খান। তবে থানা মামলা গ্রহণ না করে শাকিব খানকে আদালতে যাওয়ার পরামর্শ দেয় পুলিশ।

থানা থেকে বের হয়ে শাকিব সাংবাদিকদের বলেছিলেন, আমার বিরুদ্ধে যিনি অভিযোগ এনেছেন, তিনি আসলে প্রযোজক কিনা আপনারা প্রযোজক সমিতিতে গেলেই আসল তথ্য পেয়ে যাবেন। তিনি কোনও প্রযোজকই নন। তিনি আমার বিরুদ্ধে একটি ‘ভুয়া’ অভিযোগ এনেছেন। যেহেতু ভুয়া অভিযোগ, তাই আমি আইনি পদক্ষেপ নিতে এসেছি। 

জানা যায়, শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’-এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহকারী প্রযোজককে ধর্ষণের অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ। এর জেরেই মানহানির মামলা করতে আদালতে উপস্থিত হয়েছেন শাকিব। সম্পাদনা: মাজহারুল ইসলাম

এসসিডি/এমআই/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়