শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৪:৪২ দুপুর
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৪:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘পাঠান’ ছবির মুক্তি নিয়ে সরগরম কলকাতা, পরিস্থিতি সামাল দিতে ঘলদঘর্ম পুলিশ

পাঠান

ইমরুল শাহেদ: ‘পাঠান’ ছবির মাধ্যমে দীর্ঘ চার বছর বড় পর্দায় আসছেন শাহরুখ খান। ছবিটি বুধবার মুক্তি পেয়েছে। পিটিআই সূত্রের জানা গেছে, ছবিটি মুক্তির আগেই ৩৫ কোটি রুপিরও বেশি টিকিট বিক্রি হয়ে যায়। কিন্তু এর মধ্যেই প্রকাশ্যে এল নতুন কথা। বলা হচ্ছে, শাহরুখের সঙ্গে ‘সি গ্যাং’-এর যোগসূত্র রয়েছে। ‘সি গ্যাং’ নামের এই বিশেষ দলের সঙ্গে সখ্য রয়েছে শাহরুখের। এমনকি, শাহরুখ যে ছবিতে অভিনয় করেছেন, সেই ছবিতে এই দলের সদস্যদের কাজও দিয়েছেন। সূত্র: আনন্দবাজার

শাহরুখ খানকে নিয়ে এসব বিতর্ক তৈরি করেও কোনো লাভ হচ্ছে না। কলকাতায় এ ছবিটির মুক্তি নিয়ে ঝড় উঠেছে বলা যায়। বুধবার সকালে ‘পাঠান’ ঝড়ে বিপর্যস্ত রাসবিহারী থেকে হাজরা মোড়, মিছিল সামলাতে রাস্তায় নামতে হয়েছে পুলিশ। আনন্দে আত্মহারা শাহরুখের ভক্তরা। মাঝরাস্তায় উল্লাস। বন্ধ যান চলাচল। দক্ষিণ কলকাতার ‘বসুশ্রী’ সিনেমা হলের সামনে শাহরুখ ভক্তদের চিৎকার। সকাল ১০টায় ছিল ‘পাঠান’-এর প্রথম শো। কিন্তু ভক্তদের দাবি ছিল, সময়ের আগেই খুলে দেওয়া হোক সিনেমা হল।

শাহরুখের সমর্থনে মহানগরে বেরিয়েছে মিছিলও। ভক্তদের স্লোগান, ‘হিন্দুস্তান কি শান, শাহরুখ খান।’ পুলিশ চেষ্টা করলেও যান চলাচল পুরোপুরি স্বাভাবিক হয়নি। রাস্তায় শাহরুখের অনুরাগীরা। চারিদিকে বাজছে ‘পাঠান’-এর গান। কেক কাটা হয়েছে মাঝরাস্তায়। অনুরাগীদের মতে, ‘শাহরুখ বিশ্বের সেরা তারকা, এর থেকে ভাল প্রত্যাবর্তন আর কিছু হতে পারে না।’

বুধবার কাকভোর থেকে প্রতিটি প্রেক্ষাগৃহে শাহরুখ ভক্তদের সমাগম। তাসা, ঢোল নিয়ে মাঝরাস্তায় ভিড় জমাচ্ছেন তার ভক্তরা। ‘পাঠান’-এর অগ্রিম বুকিং শুরু হওয়ার পর থেকেই প্রথম কয়েক দিনের শোয়ের টিকিট বিক্রি প্রায় শেষের দিকে। মঙ্গলবার সকালে জানা যায় আইনক্স সকাল ৭টারও আগে এই ছবির শোয়ের ব্যবস্থা করেছে। বুধবার সারা দিন বলিউড সিনেমার ইতিহাসে যে বিশেষ অধ্যায় হয়ে রয়ে যাবে, সকাল সকাল তার এক ঝলক শহর কলকাতার দর্শক, থুড়ি শাহরুখ অনুরাগীরা প্রমাণ করে দিলেন।

আইএম/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়