শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২২ জানুয়ারী, ২০২৩, ০৮:২৩ রাত
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ১২:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কে শাহরুখ খান? চিনি না: আসামের মুখ্যমন্ত্রী

এ্যানি আক্তার: পাঠান রিলিজের আগেই এ সিনেমা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। পুরো বিশ্ব শাহরুখকে চিনলেও ভারতের আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা নাকি তাকে চেনেন না এমনটাই জানিয়েছেন । আনন্দবাজার

অসমের গুয়াহাটির নারাঙ্গ এলাকার এক হলে ভাঙচুর চালায় বজরং দল। দাবি কোনও মতেই দেখানো যাবে না ‘পাঠান’। পাঠানের পোস্টার ছিঁড়ে পুড়িয়ে ফেলেছে। ওই হলে পাঠান দেখানো যাবে না বলে হুমকি দিয়ে এসেছে বজরং কর্মীরা। এই প্রসঙ্গে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার মন্তব্য, ‘কে শাহরুখ খান! চিনি না।’ মধ্যরাতে ফোন করে উদ্বেগ প্রকাশ করলেন শাহরুখ। কোনো সমস্যা হলে বলিউডের অনেকেই ফোন করেন। তবে শাহরুখ ফোন করেননি।

তিনি বলেন, যদি উনি ফোন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব। যারা ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। এ নিয়ে মামলা হয়েছে।

তাদের দাবি, ওই গানে গেরুয়া রঙকে অপমান করা হয়েছে। কিছুদিন আগেই আরেক বিজেপি নেতা গিরীশ গৌতম বলেছিলেন, ‘শাহরুখের মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখা উচিত। আর সেই ছবি আপলোড করে জানান দেওয়া উচিত যে তিনি মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখছেন। গত সোমবার সেই বিজেপি নেতার চ্যালেঞ্জ গ্রহণ করলেন বা বলা ভালো কথা রাখলেন শাহরুখ। এদিন বিকেলে মেয়ে সুহানাকে পাশে নিয়ে যশরাজ স্টুডিয়োতে পাঠান দেখলেন শাহরুখ। শুধু সুহানাই নয়, এদিন পাঠান দেখতে হাজির ছিলেন আরিয়ান খান ও গৌরী খানও।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়