শিরোনাম
◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান ◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে ◈ দুইটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ সেই শিক্ষক গ্রেপ্তার ◈ আর্মি যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত: প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা ◈ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে স্বাস্থ্য বিভাগের তদন্ত দল ◈ রাজাকারের নতুন তালিকা দুই ভাগে ভাগ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী 

প্রকাশিত : ২২ জানুয়ারী, ২০২৩, ০৮:২৩ রাত
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ১২:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কে শাহরুখ খান? চিনি না: আসামের মুখ্যমন্ত্রী

এ্যানি আক্তার: পাঠান রিলিজের আগেই এ সিনেমা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। পুরো বিশ্ব শাহরুখকে চিনলেও ভারতের আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা নাকি তাকে চেনেন না এমনটাই জানিয়েছেন । আনন্দবাজার

অসমের গুয়াহাটির নারাঙ্গ এলাকার এক হলে ভাঙচুর চালায় বজরং দল। দাবি কোনও মতেই দেখানো যাবে না ‘পাঠান’। পাঠানের পোস্টার ছিঁড়ে পুড়িয়ে ফেলেছে। ওই হলে পাঠান দেখানো যাবে না বলে হুমকি দিয়ে এসেছে বজরং কর্মীরা। এই প্রসঙ্গে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার মন্তব্য, ‘কে শাহরুখ খান! চিনি না।’ মধ্যরাতে ফোন করে উদ্বেগ প্রকাশ করলেন শাহরুখ। কোনো সমস্যা হলে বলিউডের অনেকেই ফোন করেন। তবে শাহরুখ ফোন করেননি।

তিনি বলেন, যদি উনি ফোন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব। যারা ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। এ নিয়ে মামলা হয়েছে।

তাদের দাবি, ওই গানে গেরুয়া রঙকে অপমান করা হয়েছে। কিছুদিন আগেই আরেক বিজেপি নেতা গিরীশ গৌতম বলেছিলেন, ‘শাহরুখের মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখা উচিত। আর সেই ছবি আপলোড করে জানান দেওয়া উচিত যে তিনি মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখছেন। গত সোমবার সেই বিজেপি নেতার চ্যালেঞ্জ গ্রহণ করলেন বা বলা ভালো কথা রাখলেন শাহরুখ। এদিন বিকেলে মেয়ে সুহানাকে পাশে নিয়ে যশরাজ স্টুডিয়োতে পাঠান দেখলেন শাহরুখ। শুধু সুহানাই নয়, এদিন পাঠান দেখতে হাজির ছিলেন আরিয়ান খান ও গৌরী খানও।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়