শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৩৩ রাত
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবারো গুঞ্জনে ঐশ্বরিয়া রায়

ঐশ্বরিয়া রায়

এ্যানি আক্তার : মিস ওয়ার্ল্ড খেতাব জেতা ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। সবসময় গুঞ্জনের শীর্ষে থাকেন তিনি। এবার গুঞ্জন ওঠে দ্বিতীয়বার মা হচ্ছেন এই বিশ্বসুন্দরী। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন চলছে বলিউড পাড়ায়।

এই অবস্থায় নতুন করে উস্কে দিলো ঐশ্বরিয়ার একটি ভিডিও। সম্প্রতি তাকে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় কালো রঙের টাইটস ও টি-শার্ট পরে। তার উপর সাদা রঙের ওভারকোট জড়ানো ছিল। এই গরমে ওভারকোট জড়ানোয় প্রশ্ন উঠতে শুরু করেছে। 

দর্শকের দাবি, তার মুখেও অপরূপ লাবণ্যের ঝলক দেখা গেছে। তাহলে কি আবার সন্তানসম্ভবা এ অভিনেত্রী? ভিডিওটিতে অনেকেই মন্তব্য করেছেন, মনে হচ্ছে খুশির খবর আসতে চলেছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়