শিরোনাম
◈ পশুরহাটে ইউটিউবার ও টিকটকারের উৎপাতে অতিষ্ঠ ক্রেতা-বিক্রেতারা  ◈ বাংলাদেশের গণমাধ্যম ইতিহাসের সবচেয়ে ক্রান্তিকাল অতিক্রম করছে: বিএফইউজে-ডিইউজে ◈ রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু ◈ আন্তর্জাতিক অপরাধ আদালতের প্রতি বিশ্বের ৯৩টি দেশের সমর্থন  ◈ বিএনপির নির্বাহী কমিটির সদস্য হলেন আরও ৫ জন ◈ প্রধানমন্ত্রীর ডাকে ছুটে এলো খরগোশের দল ◈ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের নীরবতা দাসসুলভ মনোভাবের বহিঃপ্রকাশ: মির্জা ফখরুল ◈ এবার বিএনপি কেন্দ্রীয় নেতৃত্বে বড় ধরনের রদবদল  ◈ বৃক্ষ নিধন করাই বিএনপি’র চরিত্র: প্রধানমন্ত্রী ◈ হাজীদের লাব্বায়েক ধ্বনিতে মুখরিত আরাফাত ময়দান (ভিডিও)

প্রকাশিত : ২৪ এপ্রিল, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট : ২৪ এপ্রিল, ২০২৪, ০৯:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানাই: খসরু

মনিরুল ইসলাম: [২] 'শিল্পী সমিতির নির্বাচিত নেতারা এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা করে ন্যাক্কারজনক ঘটনা সৃষ্টি করেছেন। যেভাবে সাংবাদিকদের ওপর হাত তোলা হয়েছে তা আসলেই নিন্দনীয়। আমি এই ঘটনার নিন্দা জানাই। 

[৩] এভাবেই নিন্দা জানালেন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দায়িত্ব পালনকারী প্রধান নির্বাচন কমিশনার সম্নিলিত চলচ্চিত্র পরিষদের আহবায়ক খোরশেদ আলম খসরু।

[৪] বুধবার সন্ধ্যায় আলাপকালে তিনি সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানান। 

[৫] তিনি বলেন, কোন একজন সাংবাদিক কোন ভুল করে থাকলে তাকে তাদের সমিতিতে নিয়ে সমস্যার সমাধান করা যেতো। তা না করে উপস্থিত পুরো সাংবাদিকদের ওপর হামলা এটা ঠিক হয়নি। এটা আসলেই নিন্দনীয়। 

[৬] তিনি আরও বলেন, তারা আমার কাছে থেকে শপথ নিবেন বলে সভাপতি মিশা সওদাগর আমাকে বললেন। আমি উপস্থিত ছিলাম। তারা আমার নাম ঘোষণা না করে কাজী হায়াৎ এর নাম ঘোষণা দিলেন। কার ইংগিতে এটা করা হলো জানি না। তবে যদি রেওয়াজ মানা হতো তা হলে বিদায় কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাইয়ের কাছে শপথ নিতে পারতেন। তাও করা হলো না। কেন করা হলো না তারাই বলতে পারবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়