শিরোনাম
◈ নবনিযুক্ত সেনা প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর ◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক ◈ সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান ◈ বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ নিলেন রিজভী 

প্রকাশিত : ২৩ এপ্রিল, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট : ২৪ এপ্রিল, ২০২৪, ১২:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিল্পী সমিতির শপথ অনুষ্ঠানে হট্টগোল, মারামারি

ইমরুল শাহেদ: [২] ২৩ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নবনির্বাচিত কমিটি শপথ গ্রহণ করেছে। নতুন সভাপতি মিশা সওদাগরকে শপথ পড়ান পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ। তখন পাশে ছিলেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। তারপর অন্যান্য সদস্যদের শপথ পড়ান সভাপতি মিশা সওদাগর। 

[৩] এরপরই শুরু হয় হট্টগোল। একজন প্রত্যক্ষদর্শী জানান, অভিনেত্রী ময়ূরী শপথ অনুষ্ঠানে এসেছিলেন সঙ্গে তার মেয়েকে নিয়ে। একজন সাংবাদিক যখন ময়ূরীর মেয়ের সঙ্গে কথা বলছিলেন তখন মেয়েটি চলচ্চিত্রের নয়, তাকে কেন প্রশ্ন করা হবে বলে প্রতিবাদ করেন অভিনেতা শিবা সানু। এখান থেকে তর্ক-বিতর্ক শুরু হয়ে মারামারি শুরু হয়ে যায় সাংবাদিক ও শিল্পীদের মধ্যে। মারামারিতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। 

[৪] সূত্রটি আরো জানিয়েছে, এফডিসি চত্বরে তখন উপস্থিত ছিলেন দেড় শতাধিক সাংবাদিক, যাদের বেশির ভাগকেই বলা হয়েছে ভিউজ সন্ধানী ইউটিউবার। বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিকরাও অকুস্থলে উপস্থিত ছিলেন। জানা গেছে, কয়েকটি টিভি চ্যানেলের ক্যামেরা ভাঙ্গা হয়েছে। 

[৫] এই নিয়ে চিত্রকর্মী ও সাংবাদিকদের মধ্যে সমঝোতার আলোচনা শুরু হয়েছে। মিশা সওদাগর, ডিপজল ছাড়াও চলচ্চিত্রশিল্পের নেতারা সমঝোতার আলোচনায় উপস্থিত রয়েছেন। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি। 

আইএস/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়