শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৪৪ দুপুর
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লা সিটি কর্পোরেশনের উপনির্বাচনে প্রতীক পেয়ে প্রচারণায় মেয়র প্রার্থীরা

শাহাজাদা এমরান, কুমিল্লা: [২] কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) উপনির্বাচনে মেয়র পদে চার প্রার্থীর প্রতীক বরাদ্দের পর পরই  নগরজুড়ে শুরু হয়েছে প্রচার-প্রচারণা। দুপুর ২টার পর মাইকে শুরু হয়েছে ভোট চাওয়া।

[৩] শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টায় প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন।

[৪] মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা নূর উর রহমান মাহমুদ তানিম পেয়েছেন হাতি, সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা পেয়েছেন বাস, বিএনপি থেকে বহিষ্কার হওয়া সাবেক মেয়র মনিরুল হক সাক্কু পেয়েছেন দেওয়াল ঘড়ি এবং বিএনপি থেকে বহিষ্কার হওয়া স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা নিজাম উদ্দিন কায়সার পেয়েছেন ঘোড়া প্রতীক। 

[৫] কুসিক নির্বাচনে মোট ১০৫টি ভোটকেন্দ্রের ৬৪০টি কক্ষে ভোট নেওয়া হবে। নির্বাচন ৯ মার্চ ইভিএমে অনুষ্ঠিত হবে। এবার ২ লাখ ৪২ হাজার ৪৫৮ জন ভোটার রয়েছেন।

[৬] উল্লেখ্য, ২০২২ সালের কুসিকের তৃতীয় নির্বাচনে মেয়র নির্বাচিত হন নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত। গত বছরের ১৩ ডিসেম্বর সন্ধ্যায় তিনি মারা যান। তার মৃত্যুতে মেয়র পদ শূন্য হয়। শূন্য পদে এই নির্বাচন হচ্ছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়