শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০১:৫৪ দুপুর
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ১০:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকার ৫টি আসনে ১৬ জনের মনোনয়ন বাতিল, ২ জনের স্থগিত

এম এম লিংকন: [২] ঢাকা-৫ আসনে ২১জনের মধ্যে এখন পর্যন্ত আওয়ামী লীগের হারুনুর রশীদ মুন্নাসহ ১০জনের মনোনয়ন বৈধ হয়েছে। এবং প্রয়োজনীয় কাগজ জমা দিতে দুই ঘন্টা সময় দেওয়া হয়েছে ৩ জনকে।

[৩]  সোমবার ( ৪ নভেম্বর)  জেলা প্রশাসক আনিসুর রহমান যাচাই -বাছাইয়ের শেষ দিনে মনোনয়ন বৈধ ও বাতিলের ঘোষণা করেন। 

[ ৪] ঢাকা-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী ফারহানা সাইদের মনোনয়ন বাতিল হয়েছে। 

[৫] ঢাকা-৭ এ জাসদের হাজি মো ইদ্রিস বেপারির স্বাক্ষর না থাকায় মনোনয়ন বাতিল করা হয়েছে। কাউন্সিলর পদ থেকে পদত্যাগ না করা। ঋণখেলাপি ও স্বতন্ত্রর সমর্থকদের স্বাক্ষর না থাকায়  মুক্তিজোটের নূরজাহান বেগমের মনোনয়ন বাতিল হয়েছে।

[৬] ঢাকা-৭ আসনে ১১জনের মধ্যে ৬ জনের প্রার্থীতা বৈধ। বাতিল ৫টি।

[৭] ঢাকা-১ আসনে ৯ জন প্রাথীর মধ্যে মুক্তিজোটের আব্দুর রহিম ও ন্যাশনাল পিপলস পাটির আব্দুল হাকিমেরটা স্থগিত রাখা হয়েছে।

এমএমএল/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়