শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ০১ জুন, ২০২৩, ০৪:৪১ দুপুর
আপডেট : ০১ জুন, ২০২৩, ০৪:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চবিতে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষ

জিল্লুর রহমান, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অনুসারীদের মধ্যে সংঘর্ষ চলছে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুর সাড়ে বারোটা থেকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত ও শাহ জালাল হলে এ সংঘর্ষের সূত্রপাত হয়।

এ সংঘর্ষের ঘটনায় সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারীরা অবস্থান নিয়েছেন শাহ আমানত হলে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারীরা শাহ জালাল হলে।

জানা যায়, রাতের ঘটনার জেরে আবার সংঘর্ষে লিপ্ত হয়েছে এই দুই গ্রুপ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের উপস্থিতিতেই ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল। এ সময় তাদের কারও কারও মাথায় হেলমেট ও হাতে দেশীয় অস্ত্র রাম দা দেখা গেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও প্রক্টরিয়াল বডি। পরবর্তীতে র‍্যাব সদস্যরাও ঘটনাস্থলে এসেছে। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় শাহ আমানত হলের রমজান নামের একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে প্রক্টরিয়াল বডি।

উল্লেখ্য, বুধবার (৩১ মে) রাত সোয়া ১০টার দিকে ঢাকা হোটেলে বসা নিয়ে দুই পক্ষের কর্মীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘন্টা সংঘর্ষের পর রাত পৌনে বারোটার দিকে প্রক্টরিয়াল বডি ও পুলিশের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও দুই পক্ষের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করতে থাকে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়