শিরোনাম
◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৭ জুন, ২০২৩, ০৪:৫১ দুপুর
আপডেট : ০৭ জুন, ২০২৩, ০৪:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

গ্রেপ্তার ২

মোশতাক আহমেদ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): মাদক কারবারি মো. সাইদুল রহমান (২০) ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন (১৯) কে চল্লিশ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।  

বুধবার (৭ জুন) গভীর রাতে একটি ট্রাক এ করে ওই গাঁজা সরবারহের সময় তাদের গ্রেপ্তার করা হয়। পরে র‌্যাব মাদক সরবারহের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করে। 

গ্রেপ্তারকৃত মো. সাইদুল রহমান কুমিল্লা জেলার দেবীদ্বার থানার আলমপুর গ্রামের মো. কবির হোসেনের ছেলে এবং তার প্রধান সহযোগী গ্রেপ্তারকৃত মো. ইয়াছিন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভুমি গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে। 

বুধবার দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মো. সাইদুল রহমান ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে অভিনব পদ্ধতিতে রাজধানীসহ গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। 

তাদের কাছে একাধিক মাদক কারবারির সিন্ডিকেট এর তথ্য পাওয়া যায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরধারীসহ অভিযান কার্যক্রম চলমান রয়েছে। সম্পাদনা: ইস্রাফিল  ফকির 

প্রতিনিধি/জেএ/ইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়