শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ০৫ জুন, ২০২৩, ০৭:০৯ বিকাল
আপডেট : ০৫ জুন, ২০২৩, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বোয়ালমারীতে নির্মম হত্যাকাণ্ডের শিকার নির্মাণ শ্রমিক

নির্মাণ শ্রমিক

সনতচক্রবর্ত্তী বোয়ালমারী( ফরিদপুর): ফরিদপুরের বোয়ালমারীতে দুর্বৃত্তদের হাতে  নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়েছে এক নির্মাণ শ্রমিক।  প্রতিবেশীদের সাথে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড বলে দাবি করেছে পরিবার। 

নিহত যুবকের নাম মেহেদী মৃধা (২৫)।  সে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কামার গ্রামের ডাব ব্যবসায়ী আব্দুস সালাম মৃধার ছেলে।

নিহত মেহেদী  মৃধাকে রাত সাড়ে নয়টার দিকে মারাত্মক আহত অবস্থায় পৌরসভার রায়পুর গ্রামের  হেলালের মুরগির ফার্মের পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেহেদীকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় দ্রুত  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আশে। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম তাকে মৃত ঘোষণা করে। 

ডা. সিরাজুল ইসলাম বলেন  হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণ কারণে তার মৃত্যু হয়েছে। নিহত মেহেদীর মুখ, পা ও শরীরে মারাত্মক ধারলো অস্ত্রের আঘাত ও বুক পিঠে হাতুড়ির আঘাতের  চিহ্ন রয়েছে।

নিহতের স্ত্রী সোনিয়া বেগম জানান- রাত নয়টার দিকে পার্শ্ববর্তী সুমনের মুদি দোকান যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় মেহেদী। পরে পুলিশের কাছে জানতে পারে তাকে হত্যা করা হয়েছে।  তিনি আরও বলেন - প্রতিবেশী সাঈদ নামে এক ব্যক্তির  সাথে বিরোধ রয়েছে তাদের। সে তাদের বিরুদ্ধে মামলাও করেছে। এ হত্যাকাণ্ডের  সাথে তাদের সম্পৃক্তা রয়েছে বলে দাবি করেন তিনি। 

নিহতের পিতা আব্দুস সালাম মৃধা বলেন - আমার ছেলেকে সাঈদরাই খুন করেছে। আমার বাপের ছোট ছোট  দুটি সন্তান আছে তাদের এখন কী হবে? আর কিছু না আমি আমার একমাত্র ছেলে হত্যার বিচার চাই।

পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আজিজুল হক বলেন - কয়েকদিন আগে ওই এলাকায় ঘরজামাই থাকা সাঈদ নামে এক ব্যক্তির সাথে গোলমাল হয়েছিল মেহেদীর। এ ঘটনায় সে জড়িত থাকতে পারে।  শুনেছি তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বলেন- মুহাম্মদ আব্দুল ওহাব জানান - খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে, আমরা কারণ উদ্ঘাটনের চেষ্টা চালাচ্ছি। পরবর্তী  আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়