শিরোনাম

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৯:১৩ সকাল
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৩:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নোবিপ্রবিতে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপরশি মারমা

ডেস্ক রিপোর্ট: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপরশি মারমা (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ক্যাম্পাস, কালের কণ্ঠ

সোমবার (২০ মার্চ) রাত ১১টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার মরদেহ দেখার পর প্রশাসনকে খবর দেওয়া হয়।

জানা গেছে, মৃত আপরশি মারমা সমাজকর্ম বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বান্দরবান জেলায়। তিনি আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের বাসিন্দা।

আপরশি মারমা আত্মহত্যা করেছেন নাকি অন্যকোন কারণে মারা গেছেন প্রাথমিকভাবে সেটা জানা যায়নি। তবে ঝুলন্ত অবস্থায় তার পায়ের জুতা এবং চশমা ঠিক জায়গায় ছিলো বলে জানায় প্রতক্ষ্যদর্শীরা।

আপরশি মারমার রুমমেট নিজাম উদ্দিন বলেন, আপরশি মারমা প্রায়ই মালেক উকিল হলে খাবার খেতে যেত। সেখানে তার বন্ধু ও বড় ভাইদের সঙ্গে সময় কাটাত। তবে এমন ঘটনা কীভাবে ঘটলো সে ব্যাপারে কিছুই বলতে পারেননি নিজাম উদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়েই আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি এবং তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। মরদেহকে কাউকে ধরতে দেওয়া হচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ এসেছে এবং সুরতহালের জন্য মরদেহকে মর্গে পাঠানো হবে। রিপোর্ট: হ্যাপি

এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়