শিরোনাম
◈ লোহাগড়ায় দুর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু ◈ সাধারণ পরিষদে ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস  ◈ জিম্বাবুয়ের বিরুদ্ধে টানা চার জয় বাংলাদেশের ◈ বন্দি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর অমানবিক নির্যাতনের তথ্য-ছবি ফাঁস ◈ যুক্তরাষ্ট্র ও ইউরোপে ফিলিস্তিনিদের পক্ষে আন্দোলন ঠেকাতে দমনপীড়ন, নিন্দা জানালেন পররাষ্ট্রমন্ত্রী  ◈ গাজার রাফাহজুড়ে ইসরায়েলি বাহিনীর হামলা ও বোমাবর্ষণ ◈ কোনো ভর্তুকি ছাড়াই নিজস্ব আয় থেকে উড়োজাহাজের মূল্য পরিশোধ করছে বিমান ◈ অ্যাস্ট্রাজেনেকার টিকা শেষ, এখন চলবে ফাইজার: স্বাস্থ্যমন্ত্রী ◈ অবসরের পর দুবোন মিলে টুঙ্গিপাড়ায় থাকবো: প্রধানমন্ত্রী (ভিডিও) ◈ শাহ আমানতে এয়ার এরাবিয়ার বিমানে ব্রেকে ত্রুটি, অল্পের জন্য রক্ষা পেলেন ২০০ আরোহী

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৪:১৭ দুপুর
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ০৪:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোটরসাইকেল চুরি, সাবেক ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ২

তরুণ-সাকিব

রফিকুল ইসলাম মিঠু: রাজধানীর মিরপুরে মোটরসাইকেল চুরির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। শনিবার (১৮ মার্চ) রাতে মিরপুরের রাইনখোলা বড় মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, রেজা মো. সাইমুন ওরফে তরুণ (৩৫) এবং সাদমান সাকিব (২৯)।

বিষয়টি মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত রেজা মো. সাইমুন ওরফে তরুণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। তার বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে। আর সাদমান সাকিব একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ডিপ্লোমা সম্পন্ন করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে। তারা ইউটিউব দেখে মোটরসাইকেলের তালা ভাঙার কৌশল শেখে। পরে ওই কৌশল ব্যবহার করে মোটরসাইকেল চুরি করতো। 

তিনি জানান, ঢাকার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে তারা মুন্সিগঞ্জে বিক্রি করে। তারা বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল। সর্বশেষ ২০২১ সালে গ্রেফতার হয়ে ১৫ মাস জেল খেটে দুই মাস আগে জামিন পায়।

জামিনে বেরিয়ে গতকাল শনিবার রাতে আবারও মোটরসাইকেল চুরি করতে গেলে জনতার হাতে ধরা পড়ে। পরে পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয় বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়