শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২২, ০৩:১১ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২২, ১০:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: জমি সংক্রান্ত বিরোধের জেরে লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের দা'র কোপে খুন হয়েছে ৫২ বছর বয়সী বড় ভাই তোফায়েল আহমেদ। এ ঘটনায় ছোট ভাই হোসেন আহমেদ’কে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ডস্থ লাহারকান্দি গ্রামের দমদমা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তোফায়েল একই এলাকার আজিজ উল্যা দফাদার বাড়ির মৃত মমতাজুর রহমানের ছেলে। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে থাকলেও তারা ঢাকায় থাকেন। তিনি গত ৩/৪ মাস যাবত বাড়িতে একাই থাকেন । অভিযুক্ত হোসেন তার আপন ছোট ভাই। সে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় ও স্বজনরা জানায় , এশার নামাজ পড়ে তোফায়েল স্থানীয় একটি দোকানে চা খেতে যান। চা খেয়ে তিনি বাড়ি ফিরছিলেন। এসময় দমদমা দিঘিরপাড়ে হোসেন তার ওপর হামলা করে। একপর্যায়ে তার দু পায়ের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়দের ধারণা, কুপিয়ে আহত করার পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। তবে এসময় ঘটনাস্থলে কেউই উপস্থিত ছিলেন না।

স্বজনরা জানায়, জমি সংক্রান্ত বিরধের জের ধরে প্রায়ই তোফায়েল ও হোসেনের সঙ্গে ঝগড়া হতো৷ বুধবার সকালে তোফায়েলের সঙ্গে হোসেনের স্ত্রী জেসমিন বেগমের কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় হোসেন বাড়িতে এলে জেসমিন তার কাছে বিচার দেয়। এসময় জেসমিন জানায় তোফায়েল তাকে মারধর ও গলা টিপে ধরে। এসব শুনে ক্ষিপ্ত হয়ে দা নিয়ে ঘর থেকে বের হয় হোসেন। পরে দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে হত্যা করেন তিনি।

তোফায়েলের বোন হোসনেয়ারা বেগম ও ভাতিজি ফারজু আক্তার জানান, তোফায়েল মানসিকভাবে অসুস্থ। তারপরও তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হোসেন তার স্ত্রীর কথায় প্ররোচিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে। তারা দুইজনেই এ ঘটনার বিচার দাবি করেছেন।

এদিকে খবর পেয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) জহিরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ বলেন, ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। এঘটনায় ছোট ভাইকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এসপি।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়