শিরোনাম

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৪:১২ দুপুর
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৪:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলগঞ্জে ভারতীয় মদসহ যুবক আটক

জব্দকৃত ভারতীয় মদ

জালাল উদ্দিন, মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতীয় মদসহ এক যুবককে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

শনিবার ২৬ নভেম্বর ২০২২ইং, গভীর রাতে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ফাঁড়ির এসআই সোয়েল রানা, এএসআই এনামুল হক ও এএসআই বাবুল মিয়া, শমশেরনগর-কুলাউড়া রোডের কেচুলুটি নামক স্থানে রাত্রিকালীন চেকপোস্ট করার সময় একটি সিএনজিকে সিগনাল দেয়।

এ সময় সিগন্যাল না মেনে সিএনজিটি দ্রুত গতিতে পালিয়ে যাবারকালে পুলিশ পিছনে ধাওয়া করে। একপর্যায়ে সিএনজিতে থাকা যাত্রীরা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ আজিম আলী (২০) নামের এক যুবককে আটক করতে সক্ষম হয়।

আটককৃত আজিম আলীর কাছে থাকা দুটি বস্তায় মোড়ানো অবস্থায় ৬৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করে পুলিশ। উদ্ধার করা মদের বাজার মুল্য ১ লক্ষ ৩৮ হাজার টাকা বলে জানায় পুলিশ।

শমসেরনগর ফাঁড়ির দায়িত্বরত এসআই সোয়েল রানা জানন, আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে সে জানায়, চাতলাপুর সীমান্ত এলাকায় অবৈধভাবে ভারত থেকে মদ সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে কুলাউড়া নিয়ে যাচ্ছিল তারা।

আজিম আলী ও তার সঙ্গে থাকা পলাতক দুজনসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরর পর আজিম আলীকে রবিবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক অন্য দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়