শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৪:১২ দুপুর
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৪:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলগঞ্জে ভারতীয় মদসহ যুবক আটক

জব্দকৃত ভারতীয় মদ

জালাল উদ্দিন, মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতীয় মদসহ এক যুবককে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

শনিবার ২৬ নভেম্বর ২০২২ইং, গভীর রাতে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ফাঁড়ির এসআই সোয়েল রানা, এএসআই এনামুল হক ও এএসআই বাবুল মিয়া, শমশেরনগর-কুলাউড়া রোডের কেচুলুটি নামক স্থানে রাত্রিকালীন চেকপোস্ট করার সময় একটি সিএনজিকে সিগনাল দেয়।

এ সময় সিগন্যাল না মেনে সিএনজিটি দ্রুত গতিতে পালিয়ে যাবারকালে পুলিশ পিছনে ধাওয়া করে। একপর্যায়ে সিএনজিতে থাকা যাত্রীরা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ আজিম আলী (২০) নামের এক যুবককে আটক করতে সক্ষম হয়।

আটককৃত আজিম আলীর কাছে থাকা দুটি বস্তায় মোড়ানো অবস্থায় ৬৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করে পুলিশ। উদ্ধার করা মদের বাজার মুল্য ১ লক্ষ ৩৮ হাজার টাকা বলে জানায় পুলিশ।

শমসেরনগর ফাঁড়ির দায়িত্বরত এসআই সোয়েল রানা জানন, আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে সে জানায়, চাতলাপুর সীমান্ত এলাকায় অবৈধভাবে ভারত থেকে মদ সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে কুলাউড়া নিয়ে যাচ্ছিল তারা।

আজিম আলী ও তার সঙ্গে থাকা পলাতক দুজনসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরর পর আজিম আলীকে রবিবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক অন্য দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়