শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৮:৪৭ সকাল
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৮:৪৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় ৬ বছরের শিশু ধর্ষণ, কিশোর আটক 

আবুল কালাম আজাদ, নাঙ্গলকোট প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে । গুরুতর অবস্থায় উদ্ধার করে শিশুটিকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঘটনাটি ঘটেছে, নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড পাটোয়ার উত্তর পাড়া জামে মসজিদের ইমামের কক্ষে।  

জানা যায়, হেসাখাল ইউনিয়ন ৮নং ওয়ার্ডের পাটোয়ার উত্তর পাড়া জামে মসজিদে কিছুদিন  আগে একই ইউনিয়নের হিয়াজোড়া গ্রামের রবিন (১৬) কে মোয়াজ্জেম হিসাবে রাখেন স্থানীয় এলাকাবাসী।

তারই সুবাধে আজ বুধবার (১০ জুলাই) পাটোয়ার উত্তর পাড়া ইমান হোসেনের মেয়ে শিশু জান্নাতুল ফেরদাউস আফরিন (৬) খেলার ছলে সন্ধ্যা ৬ টায় মসজিদের সামনে আসলে মসজিদের মোয়াজ্জেন কৌসলে তার কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায় শিশুটির চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে শিশু জান্নাতুল ফেরদাউস আফরিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং ধর্ষণকারী রবিনকে আটক করে।

শিশু আফরিনকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত ডাক্তার অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন । পরে খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ এসে ধর্ষণকারী রবিনকে আটক করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে নাঙ্গলকোট অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, শিশু আফরিন উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়