শিরোনাম
◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চার জেলায় কারফিউ চলবে, অন্যগুলোর সিদ্ধান্ত জেলা প্রশাসনের ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ অফিস খোলা থাকবে আগামীকাল বুধবার ও বৃহস্পতিবার, কারফিউর মেয়াদ বাড়লো ◈ অগ্রাধিকারভিত্তিতে বাছাইকৃত এলাকায় চালু করা হবে ব্রডব্যান্ড ইন্টারনেট : জুনাইদ আহমেদ পলক ◈ নরসিংদীতে জেল পালানো কয়েদি আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন প্রায় একশোর মত

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৮ দুপুর
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তুরাগে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত সদস্য আটক 

রফিকুল ইসলাম মিঠু, ঢাকা: রাজধানীর তুরাগের ১৫ নং সেক্টরের ২ নং ব্রীজ সংলগ্ন কলাবাগান এর পাশে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ডাকাত চক্রের তিন সদস্যকে আটক করেছে তুরাগ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

বুধবার ১০ই জুলাই ডিএমপির তুরাগ থানাধীন ১৫ নং সেক্টরের ২ নং ব্রিজ সংলগ্ন কলাবাগানের পুর্ব পাশ থেকে তাদের আটক করা হয় বলে জানান অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক।

আটক ডাকাত দলের সদস্যরা হলেন- মো. শাহাদত আলী (২৩), মো. আরিফুল ইসলাম আপন (১৮), মো. এরশাদ মিয়া (২০) গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে একটি চাপাতি, একটি ধারালো চাকু, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ডাকাতির কাজে ব্যবহৃত রশি জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জন ডাকাত পালিয়ে যায়। পলাতক ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি। এ-ঘটনায় জড়িত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়