শিরোনাম
◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ বুধবার থেকে খোলা থাকবে অফিস আদালত: জনপ্রশাসনমন্ত্রী  ◈ নরসিংদীতে জেল পালানো কয়েদি আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন প্রায় একশোর মত

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০২:৩৩ দুপুর
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০২:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার 

জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর: [২] লক্ষ্মীপুরের কমলনগরে দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় মো. ইমন (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১।

[৩] মঙ্গলবার (৯ জুলাই) রাতে র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

[৪] ইমন জেলার কমলনগর উপজেলার চরপাগলা গ্রামের মো. লিটনের ছেলে।

[৫] র‍্যাব জানায়, কমলনগরের চর লরেন্স উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতেন ইমন। পরে ভিকটিমের বাবা এর প্রতিবাদ করায় ইমনসহ এজাহারনামীয় অপরাপর আসামিরা ভিকটিমকে গত ৪ জুলাই বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণ করে নিয়ে যায়। 

[৬] এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ৭ জুলাই ইমনসহ ছয় জনের বিরুদ্ধে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অপহরণ মামলার প্রধান আসামি মো. ইমনকে গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় র‍্যাব। 

[৭] আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে কমলনগর থানায় হস্তস্তর করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়