শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০৪:১৮ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২৪, ০৪:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় বিল থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার 

হাবিবুর রহমান, পূর্বধলা (নেত্রকোনা): [২] নেত্রকোনার পূর্বধলায় জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী আকিব হাসান মাহিন (১৭) এর মরদেহ রাজধলা বিল থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। 

[৩] বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১২ টায় উপজেলার রাজধলা বিলের উত্তর পশ্চিম দিক থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত আকিব হাসান মাহিন উপজেলার রাজপাড়া এলাকার ফারুক আহমেদ ওরফে কাশেম এর ছেলে।

[৪] পরিবারের লোকজন জানায়, আকিব হাসান মাহিন তার বন্ধুদের সাথে গতকাল বুধবার বিকেলে রাজধলা বিলে ঘুরতে আসে। পরবর্তীতে বাসায় না ফেরায় তার আত্বীয় স্বজন রাত ভর খোজাখুজি করে। 

[৫] সকালে অনুমান সাড়ে পাঁচ ঘটিকার সময় আত্বীয় স্বজন রাজধলা বিলের উত্তর পশ্চিম কোনে ভিকটিমের পরিহিত জামাকাপড় ও মোবাইল দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় মরদেহ উদ্ধার করে। 

[৬] পরিবারের লোকজনের দাবী আকিবকে পরিকল্পিতভাবে হত্যা করে বিলের পানিতে ফেলে রাখা হয়েছে। এনিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

[৭] এ বিষয়ে পূ্র্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, মরদেহ রাজধলা বিল থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়