শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫ মার্চ, ২০২৪, ০৩:০৭ দুপুর
আপডেট : ০৫ মার্চ, ২০২৪, ০৩:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর ফকিরাপুলে আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মোস্তাফিজু রহমান: [২] সোমবার দিবাগত রাত দেড়টার দিকে ফকিরাপুলের নিউ ইস্টার্ন আবাসিক হোটেল থেকে শ্রী রঞ্জিত চাকমা (৪৫) নামের এক ঠিকেদারকে  উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৩] সত্যতা নিশ্চিত করেন মতিঝিল থানার ওসি আবুল কালাম আজাদ, তিনি বলেন মৃত শ্রী রঞ্জিত চাকমা একজন ট্রাভেলস ব্যবসায়ী। গত ২ মার্চ তারিখে   ফকিরাপুল নিউ ইস্টার্ন আবাসিক হোটেল ৬০৭/সি নম্বর কক্ষটিতে উঠেন।

[৪] গতকাল সোমবার ঐ রুমে অবস্থান করাকালীন  সহকর্মীরা ডাকাডাকি করলে কোন সারা শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ সহ মতিঝিল  থানা পুলিশকে খবর দেয়।

[৫] পরে হোটেলের দরজা ভেঙে তাকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পেয়ে সেখান থেকে উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৬] ওসি আরো বলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  তিনি স্ট্রোক করে মারা যেতে পারেন, তার শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত দেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃত শ্রী রঞ্জিত চাকমা রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানার জিপতলী চেয়ারম্যান পাড়া গ্রামের  মৃত হেমন্ত লাল চাকমার ছেলে। সম্পাদনা : কামরুজ্জামান

এমআর/কে/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়