শিরোনাম
◈ ইসরায়েলে ইরানের ক্ষেপনাস্ত্র-ড্রোন হামলায়, ক্ষয়ক্ষতি ও আহত  ◈ ইসরাইলে ইরানের হামলায় যোগ দিলো হুতি ◈ সোমালিয়ার জলদস্যুদের হাতে জিম্মি ২৩ নাবিক মুক্ত ◈ ইসরায়েলকে লক্ষ্য করে কয়েক ডজন ড্রোন ছুড়েছে ইরান ◈ বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ◈ চার বছর পর বিধিনিষেধহীন মুক্ত পরিবেশে পহেলা বৈশাখ ◈ পহেলা বৈশাখে ইলিশের দাম চড়া ◈ নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দকে বরণে বর্ণাঢ্য র‌্যালি করবে আওয়ামী লীগ ◈ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী ◈ নতুন বছর মানে ব্যর্থতা পেছনে ফেলে সমৃদ্ধ আগামী নির্মাণ করা: মির্জা ফখরুল

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০২:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে কারখানায় বিস্ফোরণ, নিহত ১

ফজলুল হক, কালিয়াকৈর: [২] গাজীপুরে একটি কারখানায় লেনিনেশন মেশিন বিস্ফোরণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি ফায়ার সার্ভিস। 

[৩] বুধবার দুপুরে গাজীপুর মহানগরের বাবারুল সুখীনগর ধীরাশ্রম এলাকায় এ ঘটনা ঘটে।

[৪] এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গাজীপুর মহানগরের বাবারুল সুখীনগর ধীরাশ্রম এলাকায় ইন্টেলিজেন্ট কার্ড লিমিটেড নামের একটি কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বুধবার দুপুর পৌনে ১টার সময় ওই কারখানায় লেনিনেশন মেশিন বিস্ফোরণ হয়। এ সময় বিস্ফোরণে কারখানায় আগুন লাগে ওই কারখানায় আগুন জ্বলে উঠে। আগুন ও বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ছয়জন। 

[৫] গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন জানান, বিস্ফোরণ ও আগুনের ঘটনায় নিহত ও আহত ৬ জনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়