শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০২:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে কারখানায় বিস্ফোরণ, নিহত ১

ফজলুল হক, কালিয়াকৈর: [২] গাজীপুরে একটি কারখানায় লেনিনেশন মেশিন বিস্ফোরণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি ফায়ার সার্ভিস। 

[৩] বুধবার দুপুরে গাজীপুর মহানগরের বাবারুল সুখীনগর ধীরাশ্রম এলাকায় এ ঘটনা ঘটে।

[৪] এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গাজীপুর মহানগরের বাবারুল সুখীনগর ধীরাশ্রম এলাকায় ইন্টেলিজেন্ট কার্ড লিমিটেড নামের একটি কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বুধবার দুপুর পৌনে ১টার সময় ওই কারখানায় লেনিনেশন মেশিন বিস্ফোরণ হয়। এ সময় বিস্ফোরণে কারখানায় আগুন লাগে ওই কারখানায় আগুন জ্বলে উঠে। আগুন ও বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ছয়জন। 

[৫] গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন জানান, বিস্ফোরণ ও আগুনের ঘটনায় নিহত ও আহত ৬ জনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়