শিরোনাম
◈ থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়, হাইকোর্টের রায় ◈ শিক্ষক নিয়োগ: ১৪ লাখ টাকায় চুক্তি, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ ◈ বিদ্যুৎ-গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না ◈ রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান  ◈ নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি ◈ উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে ব্যর্থ হলে গণতান্ত্রিক ধারাবাহিকতা ক্ষুণ্ন হতে পারে: সিইসি ◈ ভারতের রপ্তানি করা খাদ্যদ্রব্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ ◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের স্বাক্ষর ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি

প্রকাশিত : ০৯ জুন, ২০২৩, ০৯:৪৪ রাত
আপডেট : ০৯ জুন, ২০২৩, ০৯:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মদের বার বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ

প্রতিবাদ সমাবেশ

বশির উদ্দিন, ডেমরা  (ঢাকা) প্রতিনিধি: রাজধানীর ডেমরায় বাশেরপুল এলাকার মল্লিকা ফেরদৌস টাওয়ারের তৃতীয় তলায় গড়ে উঠা মদের বার বন্ধে  প্রতিবাদ সমাবেশ করেছে  এলাকাবাসী।

শুক্রবার রাতে ওই বারের  সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সিফাত সাদেকীন চপলের নেতৃত্বে ও ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আবুলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন ডিএসসিসির ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী মো. সোহাগ মিয়া, কোনাপাড়া মান্নান উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি কামরুল ইসলাম, ডেমরা থানা তাঁতি লীগের সভাপতি সজিব। এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় বাইতুল আমিন মসজিদ, বাইতুল হাকিম মসজিদ,বাইতুল নুর মসজিদ ,সাত্তার মসজিদ, মালদ্বীপ মসজিদ ও মিনার মসজিদের ইমামগণ।

সভায় এলাকাবাসী জানান, ডেমরার বাশেরপুল এলাকায় মদের বার বন্ধের দাবিতে আমরা অনঢ় আছি। শান্তিপূর্ণ এই এলাকায় অশান্তি ও বেহায়াপনার মদের বার করতে দেয়া যাবে না। মদের স্বাধীন প্রসার ঘটলে এলাকার যুবসমাজ নষ্ট হয়ে যাবে।

স্কুল কলেজের শিক্ষার্থী থেকে শুরু করে সাধারণ মানুষও নেশায় বুদ হয়ে সমাজের শান্তি শৃঙ্খলা বিনষ্ট করে দিবে। যদি আগামী ১ সপ্তাহের মধ্যে মদের বারটি বন্ধ না করা হয় তবে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হব। সম্পাদনা: জেরিন

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়