শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ০১:২৪ দুপুর
আপডেট : ০২ জুন, ২০২৩, ০১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ৬ হাজার ৪শ' পিস ইয়াবাসহ আটক-১ 

ফরহাদ আমিন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৬৪০০ পিস ইয়াবাসহ হাছান আহম্মদ(৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১ জুন) রাতে সাবরাং ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক হাছান আহম্মদ টেকনাফ পৌরসভার কুলাল পাড়ার বাসিন্দা মৃত আলী আহমদ প্রঃ পাইপ আলী ছেলে। 

শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী। তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার পুরান পাড়া এলাকা হতে কাটাবুনিয়াগামী গ্রাম্য চলাচলের কাঁচা রাস্তায় মাদক কারবারি ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল ঐ এলাকায় অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। তার অপর এক সহযোগী পালিয়ে যায়।ধৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে৬হাজার৪শ'পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত মাদক ব্যবসায়ী জানায়, সে এবং পলাতক ব্যক্তি পরস্পর যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফে নিয়ে আসে। পরবর্তীতে আর্থিক লাভের জন্য মাদকদ্রব্য নিজেদের হেফাজতে রেখে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। 

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়