শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ০১:২৪ দুপুর
আপডেট : ০২ জুন, ২০২৩, ০১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ৬ হাজার ৪শ' পিস ইয়াবাসহ আটক-১ 

ফরহাদ আমিন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৬৪০০ পিস ইয়াবাসহ হাছান আহম্মদ(৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১ জুন) রাতে সাবরাং ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।আটক হাছান আহম্মদ টেকনাফ পৌরসভার কুলাল পাড়ার বাসিন্দা মৃত আলী আহমদ প্রঃ পাইপ আলী ছেলে। 

শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী। তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার পুরান পাড়া এলাকা হতে কাটাবুনিয়াগামী গ্রাম্য চলাচলের কাঁচা রাস্তায় মাদক কারবারি ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল ঐ এলাকায় অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। তার অপর এক সহযোগী পালিয়ে যায়।ধৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে৬হাজার৪শ'পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত মাদক ব্যবসায়ী জানায়, সে এবং পলাতক ব্যক্তি পরস্পর যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফে নিয়ে আসে। পরবর্তীতে আর্থিক লাভের জন্য মাদকদ্রব্য নিজেদের হেফাজতে রেখে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। 

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়