শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ১২:৩১ রাত
আপডেট : ০২ জুন, ২০২৩, ১২:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হবিগঞ্জে কলেজছাত্রীকে রাস্তা থেকে অপহরণের অভিযোগ 

কিবরিয়া চৌধুরী: হবিগঞ্জের ধুলিয়াখাল-মিরপুর রোড এলাকা থেকে এক কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গত ২৪ মে দুপুরে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ওই কলেজ ছাত্রীর পিতা দুলু শুল্ক দাশ ৪ জনকে আসামী করে হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দিয়েছেন। আসামীরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের যাদবপুর (সুঘর) গ্রামের ময়না মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (২৩) ও মেয়ে খাইরুন্নেছা (৪৫), মৃত লতিব মিয়ার ছেলে ময়না মিয়া (৫৩) ও তোতা মিয়া (৪০)।

অভিযোগে বলা হয়, হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের যাদবপুর (সুঘর) এলাকার দুলু শুল্ক দাশের মেয়ে ও হবিগঞ্জ কবির কলিজিয়েট একাডেমীর একাদশ শ্রেণীর ছাত্রীকে প্রায়ই দিনই উত্যক্ত ও প্রেম নিবেদন করে আসছিল একই গ্রামের ময়না মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া।

বিষয়টি ওই ছাত্রী তার পিতাকে জানালে তিনি ময়না মিয়ার কাছে নালিশ করেন। এতে উজ্জ্বল মিয়া ও অন্যান্য আসামীরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং তার মেয়েকে আরো উত্যক্ত করে। এক পর্যায়ে আসামীরা তার মেয়েকে অপহরণ করবে বলে হুমকি দেয়। গত ২৪ মে সকাল সাড়ে ৮ টায় তার মেয়ে ভাড়াটিয়া বাসা থেকে গ্রামের বাড়ি যাদবপুর (সুঘরে) বেড়াতে যায়। দুপুরে সে গ্রামের বাড়ি থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে সে ধুলিয়াখাল-মিরপুর রোডের তেলিখালের ব্রীজ মুখ রাস্তায় পৌছা মাত্রই আসামীরা সিএনজি নিয়ে উৎপেতে থেকে তার গতিরোধ করে।

এ সময় উজ্জ্বল মিয়া জোরপুর্বক তার মেয়েকে টেনে হেচড়ে সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়। সম্পাদনা: সাদেক আলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়