শিরোনাম
◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েলের ফসফরাস বোমা হামলা

প্রকাশিত : ২৮ মে, ২০২৩, ০২:২৭ দুপুর
আপডেট : ২৮ মে, ২০২৩, ০২:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদলনেতাসহ গ্রেপ্তার ৬ 

গ্রেপ্তার জুয়েল-সোনামনি

রিয়াদ ইসলাম, ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে ট্রাফিক পুলিশের ওপর হামলার অভিযোগে যুবদলের নেতাসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

শনিবার রাতে উপজেলা সদরের রেলগেট এলাকায় পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটে। রোববার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তাররা হলেন- পশ্চিম টেংরী কাচারী পাড়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে জাকির হোসেন জুয়েল (৪৪), তার ছোট ভাই মাহমুদ হাসান সোনামনী (৩৮), উপজেলার মধ্য অরণকোলার মহল্লার মো. বাবুর ছেলে তরিকুল ইসলাম তারেক (৩২), একই এলাকার মজিবর রহমানের ছেলে হাবিবুর রহমান হাবিব (২৮), অরণকোলা পূর্বপাড়া এলাকার হাচেন মোল্লার ছেলে মামুন হোসেন (৩৫), পূর্ব টেংরি গোরস্থান পাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে চয়ন হোসেন সরদার (৪৫)। তাদের মধ্যে জাকির হোসেন পৌর যুবদলের আহবায়ক ও মাহমুদ হাসান উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক।

জানা যায়, শনিবার রাতে সাড়ে ৮টার দিকে শহরে রেলগেট বন্ধ থাকায় সড়কের দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এসময় সড়কের পশ্চিম পাশে বিমানবন্দর থেকে আসা একটি হায়েস গাড়ি আড়াআড়িভাবে দাঁড় করালে সড়কে তীব্র যানজট দেখা দেয়। তখন ট্রাফিক পুলিশ সদস্য জাহিদ গাড়িটিকে সোজা করে রাখার জন্য অনুরোধ করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তার সঙ্গে থাকা লোকজন ‘লাঠিসোটা জড় কর’ বলে  দুই পুলিশ সদস্যকে মারপিট করেন। এতে ওই পুলিশ সদস্যরা আহত হয়েছেন। তবে এ ঘটনা মধ্যেই কনেস্টবল জাহিদ সোনামনিকে টেনে-হিঁচড়ে থানায় নিয়ে আসে। পরে চেকপোস্টে থাকা অন্য সদস্য ও ঈশ্বরদী থানা পুলিশ খবর পেয়ে এসে দু’জন পুলিশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। একই সঙ্গে রেলগেট এলাকার মেসার্স জাকারিয়া এন্টার প্রাইজ অফিসে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেন।

এখানকার ট্রাফিক ইন্সপেক্টর নজরুল ইসলামের ভাষ্য, সরকারি কাজে বাধা ও পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এক টাউন উপপরিদর্শক (টিএসআই) পক্ষ থেকে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (ওসি তদন্ত) হাসান বলেন, পুলিশের উপর আক্রমণের ঘটনায় মামলা হয়েছে। মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে 

  • সর্বশেষ
  • জনপ্রিয়