শিরোনাম
◈ রাশিয়ার বন্ধু ও নিরপেক্ষ তালিকায় বাংলাদেশ ◈ ভিসানীতিতে সরকার বা আওয়ামী লীগ নয়, বিএনপিই চাপে: তথ্যমন্ত্রী ◈ ডেঙ্গুতে গত ২৪ ঘন্টায় ১৪ জনের মৃত্যু, হাসপাতালে ২৮৬৫  ◈ যারা নির্বাচনকে বাধা ও প্রশ্নবিদ্ধ করবে ভিসানীতিতে ক্ষতিটা তাদেরই: ওবায়দুল কাদের  ◈ ভিসানীতি সরকারের ১৫ বছরের অপকর্মের ফসল: মির্জা ফখরুল  ◈ বিএনপি আসলেই নির্বাচন চায় কি না, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন লাগবে: আইনমন্ত্রী ◈ উই আর ভেরি হ্যাপি: পররাষ্ট্রমন্ত্রী ◈ নিষেধাজ্ঞা পাওয়ার ব্যক্তিদের নাম প্রকাশ করবে না যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু ◈ মানবিক কারণে খালেদা জিয়াকে দ্রুত বিদেশে পাঠানোর দাবি মির্জা ফখরুলের

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০১:৪৬ রাত
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০৪:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি, সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

সনতচক্রবর্ত্তী: ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গুঁজে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করা উপজেলা ছাত্রলীগের সেই নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) দুপুরে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক মুহাম্মদ বাবুল হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাস উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সুধীর বিশ্বাসের ছেলে এবং ফরিদপুর রাজেন্দ্র কলেজের স্নাতক শ্রেণির ছাত্র।

এর আগে রোববার বিকেলে সুদেব বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়। তার আগে শনিবার ভোরের দিকে সুদেব ছবিটি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে লেখেন, ‘দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।’

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসের বিরুদ্ধে সাইবার সন্ত্রাসী কার্য সংঘটনসহ জনমনে অস্থিরতা/বিশৃঙ্খলা সৃষ্টির অপরাধে মামলা হয়েছে। সোমবার মামলা রেকর্ড হওয়ার পরই তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়