শিরোনাম
◈ সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ◈ থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়, হাইকোর্টের রায় ◈ শিক্ষক নিয়োগ: ১৪ লাখ টাকায় চুক্তি, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ ◈ বিদ্যুৎ-গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না ◈ রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান  ◈ নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি ◈ উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে ব্যর্থ হলে গণতান্ত্রিক ধারাবাহিকতা ক্ষুণ্ন হতে পারে: সিইসি ◈ ভারতের রপ্তানি করা খাদ্যদ্রব্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ ◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের স্বাক্ষর

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:২৭ রাত
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:২৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ ওসি হলেন শ্যামনগর থানার নুরুল ইসলাম বাদল  

শ্রেষ্ঠ ওসি হলেন শ্যামনগর থানার নুরুল ইসলাম বাদল  

সোহরাব হোসেন: সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার মোহাম্মাদ নুরুল ইসলাম বাদল শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন। 

বুধবার দুপুর ১২ টায় সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা জেলার সকল থানার জানুয়ারি মাসের কর্মতৎপরতা বিচার বিশ্লেষণ করে এ ঘোষণা দেওয়া হয়। 

জানা যায়, গত জানুয়ারি মাসে তার উদ্যোগে বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত আসামি, জঙ্গিদমন, নাশকতা, মাদকদ্রব্য, চোরাচালানী ও আইন- শৃঙ্খলা রক্ষায় বিশেষ ভূমিকা রাখায় সাতক্ষীরার শ্যামনগর থানার ওসি মোহাম্মদ নূরুল ইসলাম বাদলকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট দেওয়া হয়। উল্লেখ্য, এ মাসে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য আটক করা হয়। পরে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধও অপারেশন) মোঃআতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম কালীগঞ্জ সার্কেল, সহকারী পুলিশ সুপার জনাব মোঃ সাজ্জাদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জনাব মোঃ আসাদুজ্জামান,মোঃ বাবলুর রহমান খান ওসি ডিবি,জাহিদ বিন আলম ওসি ডিএসবি,সাতক্ষীরা জেলার সকল থানার ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়