শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:০৩ রাত
আপডেট : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে ৫ বিদ্যালয়, ১০ মাদরাসায় বেঞ্চ বিতরণ    

আব্দুল্লাহ আল আমীন: উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাইকার অর্থায়নে বুধবার  (১ ফেব্রুয়ারি)  দুপুরে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ চত্বরে  ৫ টি প্রাথমিক বিদ্যালয় ও ১০ টি ইবতেদায়ী  মাদরাসায় ১৯ লাখ টাকায় ৩০ জোড়া (হাই ও লো) বেঞ্চ বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন , উপজেলা সিনিয়র  ফিসারীজ অফিসার  মো. রাশেদুল ইসলাম,উপজেলা  প্রাথমিক শিক্ষা  অফিসার মনিরা পারভিন,সহ অনেকেই অংশ নেন।  এছাড়াও প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসার প্রধান শিক্ষক - প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়