শিরোনাম
◈ মালদ্বীপ থেকে সব সেনা সরিয়ে নিয়েছে ভারত ◈ গাজায় বোমা হামলা, চার ইসরায়েলি সেনা নিহত ◈ হায়দার আকবর খান রনো মারা গেছেন ◈ ডোনাল্ড লু’র ছয়দিনের সফর শুরু, ভারত ও শ্রীলঙ্কা হয়ে বাংলাদেশ আসছেন ১৪ মে ◈ লোহাগড়ায় দুর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু ◈ সাধারণ পরিষদে ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস  ◈ জিম্বাবুয়ের বিরুদ্ধে টানা চার জয় বাংলাদেশের ◈ বন্দি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর অমানবিক নির্যাতনের তথ্য-ছবি ফাঁস ◈ গাজার রাফাহজুড়ে ইসরায়েলি বাহিনীর হামলা ও বোমাবর্ষণ ◈ কোনো ভর্তুকি ছাড়াই নিজস্ব আয় থেকে উড়োজাহাজের মূল্য পরিশোধ করছে বিমান

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ০৭:১১ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২২, ০৭:১১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ধানক্ষেত থেকে মানবদেহের হাড় উদ্ধার

ফরিদপুরে ধানক্ষেত থেকে মানবদেহের হাড় উদ্ধার

হারুন-অর-রশীদ, ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি ধানক্ষেত থেকে আল-আমীন (১৭) নামের এক তরুণের মরদেহের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার মেগচামী ইউনিয়নের বনগ্রাম এলাকার একটি বিলের ধানক্ষেত থেকে ওই তরুণের দেহের হাড়গোড় উদ্ধার করা হয়। 

হাড়গোড় উদ্ধার হওয়ার পর হাড়গোড়ের সাথে থাকা প্যান্টের বেল্ট দেখে আল আমিনের হাড়গোড় বলে সনাক্ত করে তার স্বজনেরা।

এলাকাবাসী জানায়, রাজবাড়ী বালিয়াকান্দির একটি  মুরগীর ফার্মের কর্মচারী ছিলেন আল আমিন। ফার্ম থেকে সে নিখোঁজ হওয়ার ৮৪ দিন পর তার হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। আল আমিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আকিদুল মোল্যার ছেলে। 

জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর রাতের খাওয়া-দাওয়া শেষে মুরগীর ফার্মেই ঘুমিয়ে পরে আল-আমীন। পরদিন সকালে আর তাকে পাওয়া যায়নি। পরে তার সন্ধান না পাওয়ায় গত ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন আল আমিনের বাবা মো. আকিদুল মোল্লা। (বালিয়াকান্দি থানার নিখোঁজ ডায়েরী নং- (৪৫৩/২২) ।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, উপজেলার মেগচামী ইউনিয়নের বিল সিংহনাথ মৌজার একটি ধান ক্ষেতে হাড়গোড় পড়ে থাকতে দেখে দুপুরে খবর দেয় স্থানীয়রা। পরে সেখানে উপস্থিত হয়ে হাড়গোড় উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এসময় রাজবাড়ী ও ফরিদপুর জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা, সিআইডি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী সিআইডির ইন্সপেক্টর জিল্লুর রহমান বলেন, হাড়গোড় উদ্ধার করে মধুখালী থানা পুলিশ ফরিদপুর মর্গে প্রেরণ করেছেন। সেখান থেকে ডিএনএ টেস্ট করে নিশ্চিত হওয়া যাবে। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়