শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ১১:০৪ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ১১:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহেশপুরে প্রায় ১২ কেজি সোনা উদ্ধার

ফিরোজ আহম্মেদ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তে অভিযানে ৮৬ টি স্বর্ণের বার জব্দ করেছে ৫৮ বিজিবি । মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে উপজেলার যাদবপুর থেকে এ স্বর্ণের বারগুলো জব্দ করা হয় ।

৫৮ বিজিবির সিও লেঃ কর্নেল শাহীন আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় । গত দুই দিন আগে আমরা চোরকারবারিদের খবর পেয়ে ঐ একই এলাকায় অভিযান পরিচালনা করি । কিন্তু তারা পালিয়ে যেতে সক্ষম হয় ।

এরপর আমাদের সোর্সের মাধ্যমে খবর পেয়ে আবারো আমরা অভিযান চালায়। পরে যাদবপুর এলাকার একটি কলাবাগানের মধ্য থেকে মাটিতে পুতে রাখা প্যাকেটে মোড়ানো অবস্থায় ৮৬টি সোনার বার উদ্ধার করা হয় । এ সময় কাউকে আটক করা যায়নি। যার ওজন ১১ কেজি ১০০ গ্রাম ।

এছাড়াও, পাশের চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকার নতুনপাড়া সীমান্ত থেকে আরো ৫টি স্বর্ণের বার যার ওজন ৬০০ গ্রামসহ আব্দুস শুকুর (৩৫) আটক করা হয়। উদ্ধার করা স্বর্ণের বর্তমান বাজার মুল্য প্রায় ৮ কোটি টাকা।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়