শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৬:০৪ বিকাল
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৬:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রতিপক্ষের হামলায় তিন রাখাইন নারী আহত

আহত রাখাইন নারী

উত্তম কুমার, কলাপাড়া(পটুয়াখালী) : বিরোধীয় সম্পত্তিতে ধান কাটাকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়ায় তিন রাখাইন নারী আহত হয়েছে। 

আহতরা হলেন, রাখাইন মাসে (৩৮), নিমিসে (৪৮) ও উচাংখেন (৫৩)। এদের মধ্যে রাখাইন নারী মাসেকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনাটি ঘটেছে রোববার সকাল ৯ টার দিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলালতী গ্রামে।

আহতদের স্বজন রাখাইন নারী মায়া বলেন, তাদের দাবিকৃত সম্পত্তিতে স্থানীয় রুবেল শিকদারের নেতৃত্বে ফোরকান মৃধা, নিজাম গাজী, জাকারিয়সহ আরো বেশ কয়েকজন ধান কাটতে যায়। এ সময় তারা বাঁধা দিলে হামলা চালায়।

তিনি আরো বলেন, এর আগেও তারা তাদের বাড়ি ঘরে হামলা করেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা পুলিশ সুপার ও কলাপাড়া থানায় লিখিত ভাবে অভিযোগ দিয়েও কোন সুফল পাইনি। এমনকি আমাদের বসত বাড়িতে হামলার প্রতিবাদে মানবন্ধনও হয়েছে। 

তবে এ বিষয়ে রুবেল শিকদারের সাথে কথা হলে তিনি বলেন, এটা তাদের নিজেদের ব্যাপর। আমার নামে তারা মিথ্যা আভিযোগ করেছে।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডাক্তার ফারহা তাসনিম তৃনা বলেন, আহত তিন জনকেই চিকিৎসা দেয়া হয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। পরবর্তিতে তদন্ত স্বাপেক্ষে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়