শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৬:৫৫ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৬:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় বাসাবাড়ী থেকে ২০ লাখ টাকা চুরি 

চুরি

ডেমরা (ঢাকা) প্রতিনিধি : রাজধানীর ডেমরায় ডগাইর পূর্বপাড়া এলাকায় একটি বাসাবাড়ী থেকে জমি ক্রয় করার নগদ ২০ লক্ষ টাকা চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী চাকুরীজীবি গৃহিনী রাশিদা বেগম বুধবার দিনগত রাতে ডেমরা থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলা করেন। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে।

ভুক্তভোগী বরাতে এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান (পিপিএম) বলেন, গত ১৩ অক্টোবর সকালে রাশিদা বেগম ও তার স্বামী শহিদুল ইসলাম যথারীতি তাদের একমাত্র মেয়ে সাদিকা (১১) ও রাশিদার বড় বোন পিয়ারা বেগমকে (৬০) বাসায় রেখে কর্মস্থলে যান।

পরবর্তীতে ওই দিন দুপুরে পিয়ারা বেগম সাদিকাকে নিয়ে বাসার দরজা বন্ধ করে একই এলাকায় নিজের বাসায় যায়। এদিন বিকাল ৩ টার দিকে পিয়ারা বেগম বোনের বাসায় ফিড়ে দেখেন ঘরের দরজার কড়া ভাঙ্গা, আলমারির দরজা খোলা ও কাপড় চোপড় এলোমেলো। এ সময় বোন রাশিদাকে খবর দিলে ১ ঘন্টা পর তারা বাসায় ফিড়ে দেখেন আলামারিতে রাখা ২০ লাখ টাকা নাই।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়