শিরোনাম
◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের দাম বাড়ায় কষ্টে আছে মানুষ: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত ◈ লক্ষ্মীপুরে বিএনপির ৫ নেতাকে অব্যাহতি 

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ১১:৪০ দুপুর
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ১১:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেতু সেজেছে আর্জেন্টিনা পতাকার আদলে

আর্জেন্টিনা পতাকার আদলে সেতু

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে একটি সেতুর রঙ করা হয়েছে আকাশি-সাদা। কাতার বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে। তাই ব্রিজটিকে নিয়ে ওই এলাকায় মেতে উঠেছেন আর্জেন্টিনা সমর্থকরা।

খোঁজ নিয়ে জানা গেছে, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগর সংযোগ সেতুটি সেজেছে আর্জেন্টিনার পতাকার আদলে। স্থানীয় যুবসমাজ ও আর্জেন্টিনা দলের সমর্থকরা সেতুটি আকাশি-সাদা রংয়ে সাজিয়ে বিভিন্ন রংয়ের বাতিতে আলোকসজ্জা সজ্জিত করেছে।

এ ব্যাপারে চর কৃষ্ণনগরের বাসিন্দা ও হাট গোবিন্দপুর যুব সমাজের সদস্য সোহেল ইবনে সরোয়ার বলেন, ব্রিজটির রংকরণ ও আলোকসজ্জার ডিজাইনার হিসেবে আমি বেশ আনন্দিত। আমাদের যুবসমাজের উদ্যোগে সকল সদস্য ব্যাক্তিগতভাবে চাঁদা তুলে এমন আয়োজন করেছি। এ ছাড়াও খেলা চলাকালীন সময়ে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। 

এ বিষয়ে আর্জেন্টিনা সমর্থক ও হাট গোবিন্দপুর যুব সমাজের সাধারণ সম্পাদক শেখ রাসেল বলেন, আমরা হাট গোবিন্দপুর যুব সমাজ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। আমাদের অধিকাংশ সদস্য আর্জেন্টিনার সমর্থক। বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে আমরা সেতুটি আর্জেন্টিনার পতাকার আদলে সাজিয়েছি। রঙ্গিন বাতি দিয়ে আলোকসজ্জা করা হয়েছে। সবমিলিয়ে এতে খরচ হয়েছে প্রায় ১৬ হাজার টাকা। ৩ জন লোক কাজ করেছেন ৩/৪ দিন ধরে। এটা আমাদের একটা আবেগ। আমাদের আনন্দ ও ভালোবাসা ভালোলাগা। বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা উত্তাপ ছড়িয়ে দিতেই আমাদের এমন আয়োজন। 

এ বিষয়ে কৃষনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা বলেন, আমার ইউনিয়নের হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগর সংযোগ সেতুটি আকাশি-সাদা রংয়ে আর্জেন্টিনা পতাকার আদলে সাজিয়েছে স্থানীয় যুবসমাজ ও আর্জেন্টিনা দলের সমর্থক ও সদস্যরা। তবে আমি শুনেছি। সরাসরি দেখা হয়নি।

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়