শিরোনাম

প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২, ১০:৪৪ দুপুর
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ১০:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া আসামি গ্রেপ্তার

শেখ দিদারুল : তাদেরকে বৃহস্পতিবার ( ২৪ নভেম্বর) আদালতে তাদের রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানা পুলিশের উপপরিদর্শক আবদুল মোনাফ।

পুলিশ জানায়, মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় ঢাকাগামী একটি বাস থেকে ছিনিয়ে নেওয়া কারবারি হানিফ ও তৃতীয় লিঙ্গের ইয়াসিনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। একই ঘটনায় এর আগে ৮ জনসহ সব মিলিয়ে এখন ১৩ জনকে গ্রেপ্তার করা হয়। 

চান্দগাঁও থানার ওসি মাঈনুর রহমান বলেন,   ছিনিয়ে নেয়া মাদক কারবারি অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ বিভিন্নভাবে তৎপরতা চালায়। 

এর আগে গত শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় নগরের কালুরঘাট ব্রিজের সামনে থেকে ৫ হাজার ইয়াবাসহ হানিফ ও মহিউদ্দিন ফরিদ নামে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে দুজনকে ছিনিয়ে নেওয়া হয়। এ সময় উভয়পক্ষের সংঘর্ষে আহত হন হানিফের বোন নাজমা আক্তার।

রাতেই হাসপাতালে তার মৃত্যু হয়। আহত হন পুলিশের দুই সদস্য। তারা পুলিশ ফাঁড়িতে ভাঙচুর করে পুলিশের ব্যবহৃত সরকারি মোবাইল ফোন ও ওইকিটকি ছিনিয়ে নিয়ে যায়।

পরে মৌলভীবাজার এলাকায় রেললাইনের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়্যারলেস সেটটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চান্দগাঁও থানায় কালুরঘাট পুলিশ ফাঁড়ির এসআই শরীফ রোকনুজ্জামান বাদী হয়ে মামলা করেন। এতে ২২৪ জনকে আসামি করা হয়। 

প্রতিনিধি/ এমএইচ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়