শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০২:৩০ দুপুর
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০২:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর খনন করতে গিয়ে মাটি চাপায় দুই শ্রমিক নিহত 

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] জেলার সরাইলে পুকুর খনন করতে গিয়ে মাটি চাপায় আলী মনসুর (৩৫) ও দেলোয়ার হোসেন (২৫) নামে দুইজন শ্রমিক নিহত হয়েছেন। 

[৩] বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা বিল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা।

[৪] নিহত আলী মনসুর ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার সুবলিয়া পাড়ার আরশাদ আলীর ছেলে ও দেলোয়ার হোসেন একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

[৫] সরাইল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আ স ম আতিকুর রহমান জানান, বিশুতারা বিলের মধ্যে একটি পুকুর খনন করছিল। এই পুকুরটি খনন করতে শ্রমিকেরা ময়মনসিংহ থেকে আসেন। বুধবার রাতে পুকুরটিতে ড্রেজার দিয়ে খনন করার সময় এর পাড়ের মাটি ভেঙে পড়ে তিনজন শ্রমিক পানিতে তলিয়ে যায়। এরমধ্যে একজন সাতারে প্রাণে রক্ষা পান এবং বাকি দুজন নিখোঁজ ছিলেন। পরে বৃহস্পতিবার সকাল থেকে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা নিখোঁজ দুজনকে উদ্ধারে অভিযান শুরু করলে দীর্ঘক্ষণ চেষ্টার পর তাদের মরদেহ পাওয়া যায়।

[৬] তিনি আরও জানান, নিহতদের মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। মরদেহ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্যে পাঠানো হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়