শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ১২:৩৬ রাত
আপডেট : ২৬ মে, ২০২৪, ১২:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে পথচারীদের মাঝে বিনামূল্যে ঠান্ডা পানি ও শরবত বিতরণ

শাফায়েত নাজমুল: [২] সপ্তাহজুড়ে তীব্র তাপদাহে জনজীবন প্রায় বিপর্যস্ত। এতে সাধারণ মানুষ, গাড়ি চালক এবং যাত্রীরা তৃষ্ণায় যখন প্রাণ অনুষ্ঠাগত। 

[২] তখন অসহনীয় এ তাপদাহরে মাঝে মানুষকে একটু শস্তি দেওয়ার জন্য এগিয়ে আসনে মো. ফরিদ মিয়া। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুর ঘাটের মেসার্স ফরিদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের স্বত্বাধিকারী। সকাল থেকে তিনি প্রায় দুই হাজারের উপরে পথচারী এবং যানবাহনের চালক ও যাত্রীদের  বিনামূল্যে বিশুদ্ধ পানি এবং শরবত পান করান। এতে করে পথচারীরা অনেকটাই স্বস্তির নিঃশ্বাস ফেলছে।

[৩] ফরিদ মিয়া বলেন, এটা মানবিক কাজ। যতদিন তাপদাহ থাকবে প্রতিদিনই মানুষকে বিনামূল্যে এ সেবা দিয়ে যাবো ইনশাল্লাহ। সাধারণ মানুষকে সেবা দেওয়ার জন্য সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়