শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ১২:৩৬ রাত
আপডেট : ২৬ মে, ২০২৪, ১২:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে পথচারীদের মাঝে বিনামূল্যে ঠান্ডা পানি ও শরবত বিতরণ

শাফায়েত নাজমুল: [২] সপ্তাহজুড়ে তীব্র তাপদাহে জনজীবন প্রায় বিপর্যস্ত। এতে সাধারণ মানুষ, গাড়ি চালক এবং যাত্রীরা তৃষ্ণায় যখন প্রাণ অনুষ্ঠাগত। 

[২] তখন অসহনীয় এ তাপদাহরে মাঝে মানুষকে একটু শস্তি দেওয়ার জন্য এগিয়ে আসনে মো. ফরিদ মিয়া। তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুর ঘাটের মেসার্স ফরিদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের স্বত্বাধিকারী। সকাল থেকে তিনি প্রায় দুই হাজারের উপরে পথচারী এবং যানবাহনের চালক ও যাত্রীদের  বিনামূল্যে বিশুদ্ধ পানি এবং শরবত পান করান। এতে করে পথচারীরা অনেকটাই স্বস্তির নিঃশ্বাস ফেলছে।

[৩] ফরিদ মিয়া বলেন, এটা মানবিক কাজ। যতদিন তাপদাহ থাকবে প্রতিদিনই মানুষকে বিনামূল্যে এ সেবা দিয়ে যাবো ইনশাল্লাহ। সাধারণ মানুষকে সেবা দেওয়ার জন্য সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়