শিরোনাম
◈ রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী ◈ রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার ◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ১০:৩৭ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ০৪:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে  হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু 

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরের নগরকান্দায় চলমান তীব্র তাপদাহের মধ্যে হিট স্ট্রোকে শ্যামল সাহার (৫৫) নামে এক হোটেল ব্যবসায়ী মৃত্যু হয়েছে।

[৩] রোববার (২৮ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে উপজেলা পরিষদের সামনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

[৪] উপজেলা সদরের গাঙ্গজগদিয়া এলাকার বাসিন্দা শ্যামল সাহা’র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জয়দেব কুমার সরকার।

[৫] মৃত শ্যামলের চাচাতো ভাই উৎপল কুমার সাহা  বলেন, প্রতিদিনের মতো রবিবার দুপুরে নিজ খাবার হোটেলের ক্যাশে বসেছিলেন শ্যামল। এ সময় অতিরিক্ত গরমে সে তখন ঘামছিল। একপর্যায়ে তিনি হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে পড়েন। পরে তাকে দ্রুত উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়