শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট : ১৬ এপ্রিল, ২০২৪, ০৭:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝালকাঠি বাস মালিক সমিতির সদস্য বীর মুক্তিযোদ্ধার উপর যুবলীগ নেতার হামলা

ঝালকাঠি প্রতিনিধি: [২] তুচ্ছ কারনে ঝালকাঠি বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ রব হাওলাদারকে সমিতির সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু হামলা চালিয়ে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

[৩] হামলায় গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে। এ ঘটনায় বাস মালিক সমিতির সদস্যদের মধ্যে চাপা ক্ষোভ সৃষ্টি হয়েছে।
   
[৪] আহত মুক্তিযোদ্ধ আঃ রব হাওলাদার ও তার স্বজনরা জানায়, বেশ কিছু দিন পূর্ব থেকে বাস মালিক সমিতি সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু তার গাড়ীর কোঠা লিখে নেয়ার চেষ্টা চালাচ্ছে। তবে তিনি তার গাড়ীর কোঠা লিখে দিতে অস্বীকৃতি জানালে জামাল হোসেন মিঠু তার উপর ক্ষোভ পোষন করছে। 
[৫] মঙ্গল বার ঝালকাঠি-বরিশাল সড়কের ষাইটপকিয়া বাজারের কাছে বাস মালিক সমিতির কেচ পোষ্টে অবৈধ অটো-সিএনজি চেক করার সময় আকস্মিক জামাল হোসেন মিঠু তার উপর হামলা চালায়। এতে তার বুকে ২টি রিং পরানো স্থানে আঘাত করলে মুক্তিযোদ্ধ আঃ রব হাওলাদার অচেতন হয়ে পরলে হামলাকারী মিঠু দ্রুতো ঘটনাস্থল ত্যাগ করে। বিষয়টি মালিক সমিতির সভাপতি সম্পাদককে তাৎক্ষনিক জানানো হয়েছে। চিকিৎসার পর তারা এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।
   
[৬] এ বিষয়ে বাস মালিক সমিতি সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু বলেন, মালিক সমিতির অনেক সদস্য মিলে আজ চেক পোষ্টে বসার পর আমি একটি অবৈধ সিএনজি আটকালে অপর সদস্য আঃ রব হাওলাদার সিএনজিটি ছেড়ে দেয় এবং আমার সাথে র্দূব্যবহার করে। এতে আমি রাগ করে ঘটনাস্থল থেকে চলে আসি। আমার সাথে তার পূর্ব কোন বিরোধও নেই বা আমি তার উপর কোন হামলাও করিনি।
    
[৭] এ ব্যাপারে মালিক সমিতির যুগ্মসম্পাদক মোঃ নাসির উদ্দিন বলেন, একজন সিনিয়র সদস্যের সাথে জুনিয়ার সদস্যের এ আচরন খুবই দু:খজনক। আমরা মালিক সমিতির পক্ষ থেকে অবশ্যই যথাযথ ব্যবস্থা গ্রহন করবো। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়