শিরোনাম

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ১০:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে হ্যান্ডকাপসহ আসামির পলায়ন, কেরানীগঞ্জে গ্রেপ্তার

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] মায়ের দায়ের করা চুরি মামলায় খালাশের রায় শুনে আনন্দ করতে করতে হ্যান্ডকাপসহ নারায়ণগঞ্জ আদালতপাড়া থেকে পালিয়ে যায় রাজু ওরফে রনি নামের এক যুবক। 

[৩] বুধবার বেলা ১১টায় পালিয়ে যাওয়ার পর দুপুর ২টায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ চেক পোষ্টে তল্লাশী করার সময় হাতে হ্যান্ডকাপ দেখে তাকে গ্রেপ্তার করে। পালিয়ে যাওয়া রাজু ওরফে রনি (২৭) বন্দর থানার পূর্ব কুশিয়ারা গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

[৪] দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুনুর রশিদ জানান, চেক পোষ্টে পুলিশ বিভিন্ন যানবাহন তল্লাশীর সময় ট্রাকের উপর এক ব্যক্তিকে হ্যান্ডকাপ পড়া অবস্থায় দেখে তাকে আটক করে। এসময় আটক ব্যক্তিকে জিজ্ঞাবাদ করা হলে সে জানায় নারায়ণগঞ্জ কোর্ট থেকে পালিয়ে এসেছে। এরপর নারায়ণগঞ্জ কোর্ট পুলিশকে জানানো হলে তারা এসে আটক ব্যক্তিকে হ্যান্ডকাপসহ থানা থেকে নিয়ে যায়।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, আমার জামিন হয়েছে বলতে বলতে একজন লোক হাতে হ্যান্ডকাপ পড়া অবস্থায় কোর্ট থেকে বের হয়ে লিংক রোডে একটি ট্রাকে উঠে সাইন বোর্ডের দিকে চলে যায়। এর অনেক সময় পর কোর্ট পুলিশ সেই ব্যক্তিকে খুঁজতে দৌড়ঝাপ শুরু করেন।

[৬] তবে এবিষয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আমাদের কোর্ট পুলিশ রনিকে কোর্টের আশপাশ থেকে তাৎক্ষনিকই আটক করেছে। সে মানুষিক ভারসম্যহীন পাগলের মত। এজন্য ২০২০ সালে নারায়ণগঞ্জ কোর্টে তার মা একটি চুরি দায়ের করেন।

[৫] সেই মামলায় নারায়ণগঞ্জ কারাগার থেকে সকালে রনিকে কোর্ট হাজতে আনা হয়। এরপর কনষ্টেবল আখতার ফারুক কোর্ট হাজত থেকে তাকে আদালতে নিয়ে যায়। আদালত রায়ে তাকে খালাস প্রদান করেন। রায় শুনে কৌশলে সে পালিয়ে যায়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়